যশোরে অজ্ঞানপার্টি চোর চক্রের ৫ সদস্য আটক

প্রকাশঃ ২০২৩-০৮-২৩ - ১৫:১৯

যশোর : যশোরের ডিবি পুলিশ কেশবপুর এলাকা থেকে অজ্ঞান পার্টির চক্রের ৫ সদস্যকে আটক ও বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে । যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান ,ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে এসআই আমিরুল ইসলাম শফি আহমেদ রিয়েলসহ একটি চৌকশ টিম এবং কেশবপুর উপজেলার ও মনিরামপুর উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে অজ্ঞানপার্টি ও চোর চক্রের ৫ সদস্য আটক করে। এসময় ৫টি বাড়ীতে অচেতন করে চুরি সংঘটনের ঘটনার রহস্য উদঘাটনসহ চোরাই আলামত এবং চুরি কাজে ব্যবহৃত চেতনা নাশক ঔষধ মিশ্রিত হলুদের গুড়া উদ্ধার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোর চক্রের সদস্য স্বীকার করে কেশবপুর উপজেলার কোমরপুর বিল্লাল, জাহানপুর গ্রামের গোপীনাথ দাস ,বাগদাহ গ্রামের আবুল কালামের বাড়িসহ বিভিন্ন এলাকায় চুরি সংঘটিত করে চোর চক্রের সদস্যরা।
যশোর ডিবি পুলিশের কাছে এমন অভিযোগ আসলে তারা চোরচক্রকে ধরতে মাঠে নামে। এর প্রেক্ষিতে গত মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত যশোরের মনিরামপুর কেশবপুর উপজেলা বিভিন্ন স্থানে যশোর ডিবি পুলিশ অভিযান চালায়। এসময় ডিবি পুলিশের হাতে আটক আসামিরা হচ্ছে ,যশোর জেলার অভয়নগর উপজেলার বাগুটিয়া গ্রামের মাসুদ মোল্লার ছেলে তরিকুল ইসলাম, কেশবপুর উপজেলার ভগতি নরেন্দ্রপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে জনি রহমান, মনিরামপুর উপজেলা কাশিপুর গ্রামের মৃত আকাম সর্দারের ছেলে সাইদুর ,একই উপজেলার হালসা গ্রামের চান্দালী মোড়লের ছেলে ইসরাইল হোসেন, ও কেশবপুর উপজেলার বিষ্ণুপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সুমন হোসেন।
আটক ৫ জনের স্বীকারোক্তি মতে, যশোর ডিবি পুলিশ এক ভরি স্বর্ণালংকার, দুই ভরি রুপার অলংকার একটি ভ্যান, একটি মোটরসাইকেল ,দুটি মোবাইল ,১২টি সাবান, ও চেতনা নাশক ওষুধ মিশ্রিত গুড়া উদ্ধার করে।