যশোরে একাধিক মামলার আসামী আহত অবস্থায়  উদ্ধার

প্রকাশঃ ২০১৮-০১-০৩ - ১৭:০৭

রবিউল ইসলাম মিটু যশোর  : যশোরের ঝিকরগাছায় একাধিক মামলার আসামী এক  সন্ত্রাসীকে গুরুতর আহত অবস্থায় পুলিশ উদ্ধার করে বুধবার ভোর রাতে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। আহত  নুরুজ্জামান ইসলাম বাবু (২২) ঝিকরগাছা থানা কৃষ্ণনগর গ্রাম এলাকার নজর আলীর ছেলে।

হাসপাতালে আহত বাবু বলেন, আমার বিরুদ্ধে ঝিকরগাছা থানায় ১০-১২টি মামলা আছে। আমি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার শ্যামনগর গ্রামে এক আত্বিয়ের বাড়িতে পালিয়ে ছিলাম। মঙ্গলবার গভীর রাতে পুলিশ আমাকে সেখান থেকে আটক করে ঝিকরগাছা থানায় নিয়ে আসে। পরে হাসপাতালে ভর্তি করে দেয়।

হাসপাতালের সার্জারি ওয়ার্ডের সিনিয়র নার্স রহিমা বেগম ইন্টার্ন ডাক্তার তুহিনের উদ্ধৃতি দিয়ে বলেন,বাবুর ডান পা ভাঙ্গা জখমের আহত হয়েছে,২৪ ঘণ্টা পার না হলে কিছু বলা যাচ্ছে না।’

ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মো. মাসুদ করিম বলেন, নুরুজ্জামান ইসলাম বাবু একজন সস্ত্রাসী। মঙ্গলবার গভির রাতে পুলিশ তাকে ঝিকরগাছা-বেনাপোল সড়কের গদখালী-নাভারনের মাঝামাঝি স্থান থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ আটক করে। এসময় পুলিশের হাত থেকে বাবু পালানোর সময় মাটিতে পড়ে আহত হন। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।