যশোরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গৃহবধুর মৃত্যু

প্রকাশঃ ২০১৮-০১-১৬ - ২০:০৯

রবিউল ইসলাম মিটু, যশোর : যশোর শহরতলী মুড়লি মোড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পুলিশ সদস্যের স্ত্রী দুই সন্তানের জননী জেসমিন আরা জলি ওরফে রলি (৪৫) নিহত হয়েছেন। এসময় স্বামী পুলিশ সদস্য আব্দুর রশিদ গুরুতর আহত হয়েছে। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ ট্রাকটি (কুষ্টিয়া ট ১১-১২২৩) আটক করেছে। দুর্ঘটার পর যানজটের সৃষ্টি হয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়। আব্দুর রশিদ মনিরামপুর উপজেলার লাউড়ি গ্রামের আব্দুল খালেকের ছেলে। তিনি খুলনা শিরোমনি থানায় কর্মরত ছিলেন।

চাচাতো ভাই আব্দুর রহিম জানান, মঙ্গলবার বেলা ১টার দিকে যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অসুস্থ মামা আমিনুর রহমানকে দেখে স্ত্রী জেসমিন আরা জলি ওরফে রলিকে নিয়ে মটরসাইকেলে যশোরে আসছিলেন। পথিমধ্যে মুড়লি মোড়ের অদুরে পৌছে একটি বাস কে পাশ কাটাতে গেলে পিছন থেকে একটি ট্রাক তাদেরকে ধাক্কা দেয়। এতে জলি পড়ে গেলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয় এবং স্বামী আব্দুর রশিদ গুরুতর জখম হয়। পুলিশ জলির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করে। আর আব্দুর রশিদকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

হাসপাতালে দায়িত্বরত পুলিশের এসআই নুরনব্বী পুলিশ সদস্যের স্ত্রী জেসমিন আরা জলি ওরফে রলির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত শেষে বুধবার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।