যশোরে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী পালসার বাবু নিহত

প্রকাশঃ ২০১৮-০১-০৬ - ২১:৪১

রবিউল ইসলাম মিটু, যশোর  : যশোরের ঝিকরগাছায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ বাবু ওরফে পালসার বাবু নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। শনিবার ভোরে ঝিকরড়াছার রিফুজি পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত বাবু উপজেলার কাশীপুর গ্রামের খোকনের ছেলে। পরে তার লাশ উদ্ধার করে সকাল ৯টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে আনে পুলিশ। গত ৩ জানুয়ারি ঝিকরগাছায় আওয়ামী লীগ কর্মী আব্বাস হোসেন মোল্যাকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এই ঘটনায় প্রধান অভিযুক্ত ছিলেন পালসার বাবু।
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক মেজর জিয়া সাংবাদিকদের বলেন, শনিবার ভোর রাতে ঝিকরগাছা উপজেলার রিফুজি পাড়ায় অস্ত্র বেচাকেনার খবর পেয়ে তারা অভিযান যান। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্র ব্যাবসায়ীরা র‌্যাবের উপর গুলি চালায়। এসময় তারাও পাল্টা গুলি চালান। উভয় পক্ষের গুলাগুলিতে র‌্যাবের কনস্টেবল হাসান ও কনস্টেবল মাহবুব আহত হন। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়। এসময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি লাশ উদ্ধার করে।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালেহ মাসুদ করিম জানান, ঘটনাস্থল থেকে পুলিশ পালসার বাবু লাশ উদ্ধার করেছে। তার বিরুদ্ধে হত্যাসহ অর্ধডজন মামলা রয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।