যশোরে সন্ত্রাসীদের দুই পক্ষের সংঘর্ষে আহত ২

প্রকাশঃ ২০১৭-১২-২৮ - ১৩:২২

রবিউল ইসলাম মিটু,যশোর : সন্ত্রাসীদের দুই পক্ষের সংঘর্ষে শিশির ও শুভ নামে দুইজনকে গুরুতর জখম অবস্থায় পুলিশ উদ্ধার করে বৃহস্পতিবার ভোররাতে  যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। যশোরের ছুটিপুর-এড়েন্দা রোডে ওই ঘটনা ঘটে। শিশির শহরের ষষ্ঠীতলাপাড়া এলাকার নিত্য ঘোষে এবং শুভ বেজপাড়া ফুড গোডাউনএলাকার রবিউল ইসলামের ছেলে।

যশোর কোতোয়ালি থানার ওসি আজমল হুদা বলেন, ভোররাত তিনটার দিকে পুলিশ জানতে পারে যশোরের ছুটিপুর-এড়েন্দা রোড এলাকায় দু’পক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ চলছে। খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছায়। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ওইসময় শিশির ও শুভকে রক্তাক্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এসময় ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটারগান এবং ১৯টি বোমা উদ্ধার করে পুলিশ।

ওসি বলেন, আহত দু’জন গত ২৩ ডিসেম্বর যশোর শহরের টিবি ক্লিনিক এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত দোকানি টিপু সুলতান হত্যামামলার এজাহারভুক্ত আসামি। তাছাড়া তাদের নামে হত্যা, ডাকাতি, ছিনতাই, বোমাবাজিসহ কমপক্ষে ১৫টি করে মামলা রয়েছে।

তবে, আহত শিশির ও তার বাবা নিত্য ঘোষ সাংবাদিকদের জানিয়েছেন, মঙ্গলবার গভীর রাতে শিশির ও শুভকে বাগেরহাট জেলার চিতলমারি এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে যশোরে নিয়ে আসে।  এরপর তাদের চোখ বেঁধে মারপিট করে হাত-পা ভেঙে দিয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর ৪টা ৪০মিনিটের দিকে গুরুতর অবস্থায় শিশির ও শুভকে পুলিশ যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তাদের দুজনেরই দু’পা এবং একটি করে হাত ভেঙে গেছে। তাছাড়া শরীর থেকে প্রচুর রক্তক্ষরণও হয়েছে।

হাসপাতালের সার্জারি বিভাগের সিনিয়র স্টাফ নার্স সামসুন্নাহার ও রহিমা খাতুন হাসপাতালের চিকিৎসক বজলুর রশিদ টুলুর উদ্ধৃতি দিয়ে বলেন, তাদের অবস্থা আশঙ্কাজনক। উভয়কে রক্ত দেওয়া দেওয়া হয়েছে। ২৪ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত তাদের অবস্থা সম্পর্কে বিস্তারিত বলা যাচ্ছে না।

প্রসঙ্গত. বুধবার দিনব্যাপী যশোর শহরে শিশির ও শুভ আটকের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তখন পুলিশের দায়িত্বশীল কেউ স্বীকার করেনি।