যশোরে হোটেল নাজমায় কর্মচারীর বিদায় সংবর্ধনা  

প্রকাশঃ ২০১৮-০১-১৩ - ২০:২০

রবিউল ইসলাম মিটু,যশোর : যশোর শহরের হোটেল নাজমা এন্ড রেস্টুরেন্ট এর কর্মচারী মশিয়ার রহমানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান শনিবার বিকালে অনুষ্ঠিত হয়। হোটেলের মালিক মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক একে শরফু দৌলা ছটলু, দৈনিক সমাজের কাগজের প্রকাশক অলোক অধিকারী। স্বাগত বক্তব্য রাখেন হোটেলের মেশিয়ার জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে প্রথমে মালিক পক্ষ থেকে জামাকাপড়সহ বিভিন্ন ধরণের উপহার প্রদান করা হয়। এরপর নাজমার কর্মচারীদের পক্ষ থেকে বিভিন্ন উপহার প্রদান করা হয়। অনুষ্ঠানে মশিয়ার রহমানকে হোটেল নাজমা পক্ষ থেকে  ১লাখ ৩০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে অতিথি সমাজের কাগজের প্রকাশক অলোক অধিকারী বলেন, হোটেলের কোন কর্মচারীকে বিদায় সংবর্ধনা জানানো যায় তা আজ নাজমা হোটেল চালু করলো। এরপর থেকে যশোরে অন্যান্য হোটেলেও চালু হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে হোটেলের মেসিয়ার মশিয়ার রহমানের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে হোটেলের বাবুর্চি সাইদুল ইসলাম বলেন, যশোরসহ দেশের কোন হোটেলের কর্মচারীর বিদায় অনুষ্ঠান হয় না। সেখানে আজকে নাজমা হোটেল মালিক বর্ণাঢ্য আয়োজনে একজন কর্মচারীকে বিদায় জানাচ্ছে। এমন একটা প্রতিষ্ঠানে কাজ করতে পেরে সত্যি আমি আনন্দিত।

প্রসঙ্গত. নড়াইলের লোহগড়া উপজেলার কুমারকান্দা জোড়া ব্রীজ গ্রামের আবুল হোসেন ও আনোয়ার বেগমের ছেলে মশিয়ার রহমান  ২০০০ সাল থেকে হোটেল নাজমা এন্ড রেস্টুরেন্ট কাজ করতে শুরু করেন। গত বছর ৩০ অক্টোবর শারিরীক কারণে পরিশ্রম করতে ব্যর্থ হচ্ছেন জানিয়ে তিনি স্বেচ্ছায় চাকুরী থেকে অবসর গ্রহনের ইচ্ছা প্রকাশ করে চিঠি দেন। পরবর্তীতে আরও দুটি চিঠি দেন। যার অনুলিপি  শ্রমক অধিদপ্তরে প্রেরণ করেন। চিঠিতে সার্বিক ভাবে সহযোগিতা করার জন্য মালিক পক্ষকে অনুরোধ জানান। হোটেল কর্তৃপক্ষ মশিয়ার রহমানের আবেদন বিবেচনা করে মোট ১লাখ ৩০ হাজার টাকা চেক প্রদানের সিদ্ধান্ত নেয়।