যশোর নগর বিএনপির সহ-সভাপতি কাঞ্চনের মৃত্যু

প্রকাশঃ ২০১৮-০১-০৭ - ১৮:২৪

রবিউল ইসলাম মিটু, যশোর : যশোর নগর বিএনপির সহ-সভাপতি মুরাদ হোসেন কাঞ্চন শুক্রবার রাত সাড়ে ১২টায় যশোর শহরের বারান্দী পাড়ার নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্না…রাজিউন)।শনিবার বাদজোহর জানাজা শেষে পূর্ব বারান্দীপাড়া কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে।
কাঞ্চনের স্বজনরা জানান, শুক্রবার রাত সাড়ে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়। মৃত্যুকালে দুই মেয়ে এক ছেলে ও স্ত্রীসহ অসংখ্যক আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
জোহরবাদ পূর্ববারান্দীপাড়ার মসজিদে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড, সৈয়দ সাবেরুল হক সাবু, সহ-সভাপতি গোলাম রেজা দুলু, জাগপার যশোর জেলা শাখার সভাপতি নিজামদ্দিন অমিতসহ সামাজিক, পেশাজীবি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জানাজা শেষে পূর্ববারান্দীপাড়ার কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।
এদিকে বিএনপির নেতার মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন ২০ দলীয় জোটের শীর্ষ নেতা,জাগপা যশোর জেলার প্রতিষ্ঠাতা সভাপতি ত্ত কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নিজামদ্দিন অমিত,জেলা শাখার সাধারণ সম্পাদক কামাল চৌধুরী,সহ সভাপতি ইদ্রিস মৃধা, নুরজাহান ইসলাম,সাবিত্রী বিশ্বাস,বজলু হাত্তলাদার,খন্দকার আলমগীর হোসেন আলম,সহ সাধারণ সম্পাদক খন্দকার জাহিদ হাসান,শেখ কায়েম আলী, আব্দুল মজিদ,সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মধু,প্রচার সম্পাদক শাহাজান, দপ্তর সম্পাদক ডাঃ রবিউল ইসলাম,অর্থ সম্পাদক আফসানা ইয়াসমিন অনুরুপা,সহ সাংগঠনিক সম্পাদক কাজী জাবেদ,সহ প্রচার সম্পাদক সৈয়দ মনজুর হাসান রাব্বু,সহ-দপ্তর সম্পাদক মিল্টন গাজী,জাগপা নেতা মুকুল শেখ,রফিকুল ইসলাম রফিক,ফরহাদ আহম্মেদ,রেজোয়ান বাবু,মজিবুর রহমান,সরুজ খান,প্রতাপ বিশ্বাস, সৌরভ বিশ্বাস, সোহানুর রহমান সোহেল,দিপু হোসেন,মনঞ্জুর ইসলাম,আব্দুল জব্বার,মনঞ্জুর গাজী,জিয়াউর রহমান ভান্ডারী,আমিনুর রহমান প্রমুখ।