যুক্তরাষ্ট্রে বাড়িতে মিলল ভারতীয় দম্পতির নিথর দেহ

প্রকাশঃ ২০২৩-০৮-২১ - ১৫:৫১

ইউনিক ডেস্ক :: যুক্তরাষ্ট্রের বাড়িতে মিলেছে ভারতীয় দম্পতির মৃতদেহ। তাদের সঙ্গে শিশুপুত্রেরও মৃতদেহ মিলেছে বাড়িটিতে। তারা ভারতের কর্ণাটকের বাসিন্দা। যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে থাকতেন তারা।

এনডিটিভির খবরে বলা হয়েছে, শুক্রবার তাদের ঘর থেকে দেহটি উদ্ধার করা হয়েছে। মনে করা হচ্ছে তারা আত্মহত্যা করেছেন। কিন্তু কেন তারা এই পথ বেছে নিলেন তা নিয়ে প্রশ্নটা উঠছে।

খবরে বলা হয়েছে, নিহত প্রকৌশলীর নাম যোগেশ হোন্নালা নাগারাজাপ্পা( ৩৭), তার স্ত্রী প্রতিভা ওয়াই অমরনাথ (৩৫), তাদের সন্তান ইয়াশ হোন্নালা (৬)। তারা যুক্তরাষ্ট্রের বাল্টিমোরে থাকতেন। প্রায় ৯ বছর ধরে তারা সেখানে থাকেন।

যোগেশের মা শোভা জানিয়েছেন, যুক্তরাষ্ট্র থেকে পুলিশ ফোন করে জানিয়েছে তিনজনই মারা গিয়েছেন। মনে হচ্ছে তারা আত্মহত্যা করেছে।

এদিকে বাল্টিমোর সান পত্রিকায় বলা হয়েছে, মনে হচ্ছে এটি ডাবল মার্ডার-সুইসাইড। মনে হচ্ছে দুজনকে খুন করে আত্মহত্যা করেছেন যোগেশ। কিন্তু কেন এই সিদ্ধান্ত? এই ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ।

যোগেশের বাবা নাগারাজাপ্পা ছিলেন তহশিলদার। এই ঘটনায় ভেঙে পড়েছেন যোগেশের মা। শোভা জানিয়েছেন, রোজই যোগেশ ফোন করতে। স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলার কোনও ব্যাপার ছিল না। আমরা বলেছি যাতে ওদের দেহ ভারতে পাঠানো হয়। কীভাবে এই ঘটনা হল বুঝতে পারছি না।