রক্ষা পেল না যুদ্ধাপরাধ মামলার স্বাক্ষীর স্বজন

প্রকাশঃ ২০১৮-০১-২৭ - ২০:৪৬

যশোর অফিস: বাঘারপাড়ার প্রেমচারায় রাজাকারদের ভয়ে পালিয়ে থেকেও রক্ষা পেল না ভাইপো জহির। রাজাকারদের সহযোগীরা তাকে নৃশংসা ভাবে কুপিয়েছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে তার অবস্থা আশংকাজনক বলে ডাক্তার জানিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বাঘারপাড়ার চিহ্নিত রাজাকার আমজাদের বিপক্ষে স্বাক্ষী দেয় ভাইপো জহিরের চাচা এহিয়া মোল্যা। তার জের ধরে গতকাল গভীর রাতে এহিয়া মোল্যার ভাইপো জহির মোল্যাকে  নৃশংসভাবে কুপিয়ে মৃত্যু ভেবে ফেলে যায়। জহির মোল্যা আগে থেকে পালিয়ে বেড়াচ্ছিলেন। ঘটনার রাতে সে বাড়ির পাশে আম বাগানে লুকিয়ে ছিলেন। সেখানে রাজারকাদের সহযোগী সন্ত্রাসীরা তাকে কুপিয়ে চলে যায়।

ইতোপূর্বে আমজাদ রাজাকারের বিপক্ষে স্বাক্ষী হওয়ায় আলম মোল্যা, টাক জাহিদ, মানিক, তোরাব মোল্যা, জুলফিকার, সবুর গং এহিয়ার মোল্যার দোকান ভাংচুর করে লুটপাট চালায় আমজাদের লোকজন।

উল্লেখ্য, আমজাদ রাজাকারের যুদ্ধাপরাধ মামলায় মুক্তিযুদ্ধের পক্ষে অবস্থান নেয়ায় বাঘারপাড়ায় একের পর এক হামলা ও ষড়যন্ত্রমূলক মামলার শিকার হচ্ছেন শহীদ পরিবারের সন্তান এবং তাদের পক্ষীয়রা। সংগত কারণেই এলাকার সচেতন মহল প্রশ্ন তুলেছেন এসব যুদ্ধাপরাধী-রাজাকার পক্ষীয় সন্ত্রাসীদের খুঁটির জোর কোথায় ?