রাবির ‘ই’ ইউনিটের ফল প্রকাশ

প্রকাশঃ ২০১৭-১১-০২ - ০১:০৭

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ‘ই’ ইউনিটের (সামাজিক বিজ্ঞান অনুষদ) ফলাফল প্রকাশিত হয়েছে। মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

এ বছর ‘ই’ ইউনিটের অধীনে ৭৪৮টি আসনের বিপরীতে একচল্লিশ হাজার দুইশ ৩২ জন ভর্তিচ্ছু পরীক্ষায় অংশ নেওয়ার কথা থাকলেও তীব্র যানজটের কারণে প্রায় সাড়ে ছয় হাজার পরীক্ষার্থী অংশগ্রহণ করতে পারেনি।

সামাজিক বিজ্ঞান অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. ফয়জার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, প্রাথমিকভাবে দুই হাজার ৩৭৯ জন প্রার্থীকে সাক্ষাৎকারের জন্য নির্বাচিত করা হয়েছে। এর মধ্যে ‘ই’-১ এর ১০০০১ রোল থেকে ২৩৭৪৪ রোল (মেধাক্রমানুযায়ী ১ থেকে ৭৯৭ জন) পর্যন্ত আগামী ২৮ নভেম্বর, ‘ই’-২ এর ২৩৭৪৫ রোল থেকে ৩৭৪৮৮ রোল (মেধাক্রমানুযায়ী ১ থেকে ৭৮১) পর্যন্ত ২৯ নভেম্বর এবং ‘ই’-৩ এর ৩৭৪৮৯ রোল থেকে ৫১২৩২ রোল (মেধাক্রমানুযায়ী ১ থেকে ৮০১) পর্যন্ত ৩০ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ডিন্স কমপ্লেক্সের শিক্ষক লাউঞ্জে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে।

সাক্ষাৎকারের জন্য নির্বাচিত প্রার্থীকে অবশ্যই অনলাইনে ৭ থেকে ২০ নভেম্বর রাত ১২টার মধ্যে সাবজেক্ট চয়েজ ফরম পূরণ করতে হবে। সাক্ষাৎকারের সময় প্রার্থীদের অবশ্যই ডাউনলোড করা সাবজেক্ট চয়েস ফরম, এসএসসি ও এইচএসসি বা সমমান পরীক্ষার নম্বরপত্র, এইচএসসি বা সমমান রেজিস্ট্রেশন কার্ডের মূল কপি, ভর্তি পরীক্ষার হলে পরিদর্শক কর্তৃক সত্যায়িত প্রবেশপত্র সঙ্গে আনতে হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

‘ই’ ইউনিটের ফলসহ বিস্তারিত তথ্য জানা যাবে (http://admission.ru.ac.bd/undergraduate/) এই ঠিকানায়। প্রকাশিত ফলাফলে যে কোন ধরনের সংশোধন, পরিমার্জন বা বাতিলের ক্ষমতা কর্তৃপক্ষ কর্তৃক সংরক্ষিত।