রাবির ডি ও জে ইউনিটের ফল প্রকাশ

প্রকাশঃ ২০১৭-১১-০২ - ২১:২৩

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ‘ডি’ (বিজনেস স্টাডিজ অনুষদ) ও ‘জে’ (ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট)  ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে।

বুধবার রাতে বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শিবলী সাদিক এবং ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. মুহাম্মদ রফিকুল ইসলাম স্বাক্ষরিত এ সংক্রান্ত বিজ্ঞপ্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

এ বছর ‘ডি’ ইউনিটের (বিজনেস স্টাডিজ অনুষদ) ৪৭০টি আসনের বিপরীতে ২২ হাজার ৫২৬ জন,‘জে’ ইউনিটের (ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট) ৫০টি আসনের বিপরীতে ১৩ হাজার ৬৪২ জন ভর্তিচ্ছু পরীক্ষায় অংশ নেয়।

অধ্যাপক শিবলী সাদিক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, “প্রাথমিকভাবে এক হাজার একশ ২৩ জন প্রার্থীকে সাক্ষাৎকারের জন্য নির্বাচিত করা হয়েছে। আগামী ২৩ নভেম্বর সকাল সাড়ে ১০টায় সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।”

“সাক্ষাৎকারের জন্য নির্বাচিত প্রার্থীকে অনলাইনে ৭ থেকে ২০ নভেম্বর রাত ১২টার মধ্যে সাবজেক্ট চয়েজ ফরম পূরণ করতে হবে।”

“সাক্ষাৎকারের সময় প্রার্থীকে ডাউনলোড করা সাবজেক্ট চয়েস ফরম, এসএসসি ও এইচএসসি বা সমমান পরীক্ষার নম্বরপত্র, এইচএসসি বা সমমান রেজিস্ট্রেশন কার্ডের মূল কপি, ভর্তি পরীক্ষার হলে পরিদর্শক কর্তৃক সত্যায়িত প্রবেশপত্র সঙ্গে আনতে হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।”

অধ্যাপক ড. মুহাম্মদ রফিকুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের ৫০টি আসনের জন্য মেধাতালিকায় থাকা বাণিজ্য গ্রুপের ১ থেকে ৮৬ এবং অ-বাণিজ্য গ্রুপের ১ থেকে ১০৬ জন প্রার্থীকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। আগামী ১৯ নভেম্বর আইবিএ ভবনে সকাল ১০টায় সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।”

“সাক্ষাৎকারের সময় প্রার্থীদেরকে এসএসসি ও এইচএসসি বা সমমান পরীক্ষার নম্বরপত্র, এইচএসসি বা সমমান রেজিস্ট্রেশন কার্ডের মূল কপি, ভর্তি পরীক্ষার হলে পরিদর্শক কর্তৃক সত্যায়িত প্রবেশপত্র সঙ্গে আনতে হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।”

“প্রকাশিত ফলাফলে যে কোন ধরনের সংশোধন, পরিমার্জন বা বাতিলের ক্ষমতা কর্তৃপক্ষ কর্তৃক সংরক্ষিত।”

ডি ও জে ইউনিটের ফলসহ বিস্তারিত তথ্য জানা যাবে (http://admission.ru.ac.bd/undergraduate/) এই ঠিকানায়।