শার্শার কুখ্যাত মাদকারবারী মোতালেব গ্রেপ্তার

প্রকাশঃ ২০২৩-০৮-২২ - ১৫:৪৯

যশোর : যশোর কোতোয়ালি থানার একটি মাদক মামলা রায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মাদক ব্যবসায়ী মোতালেব হোসেনকে যশোর র‌্যাব ক্যাম্পের সদস্যরা গ্রেপ্তার করেছে।
গ্রেফতারকৃত মোতলেব হোসেন (৬৫), গত ২০১৭ সালের ৩১ অক্টোবর ৫০০ গ্রাম হেরোইনসহ যশোর যশোর ডিবি পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। পরবর্তীতে আসামীর বিরুদ্ধে যশোরের শার্শা থানায় একটি মামলা দায়ের করে।উক্ত মামলায় গ্রেফতারকৃত আসামী বিজ্ঞ আদালত থেকে জামিনে মুক্তি লাভ করে।পরে আদালতে হাজিরা না দিয়ে পালিয়ে বেড়ায়। মামলাটির বিচারিক কার্যক্রম শেষে বিজ্ঞ আদালত গত চলতি বছরের ১৭ আগস্টে মোতলেব (৬৫)’কে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের সশ্রম কারাদন্ড প্রদান পূর্বক গ্রেফতারী পরোয়ানা ইস্যু করেন।
পরবর্তীতে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর এর একটি দল আজ ২২ আগস্ট গভীর রাতে যশোর শহরের নিউমার্কেট এলাকা থেকে মোতলেব (৬৫)কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মোতালেব হোসেন যশোর জেলার শার্শা উপজেলার বৃত্তিবাড়ি পোতা গ্রামের রজব আলীর ছেলে।
আজ মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন।