শার্শা সীমান্ত থেকে ৭৮কেজি গাঁজা জব্দ

প্রকাশঃ ২০২৩-০৪-২৯ - ১৫:৪৪

যশোর প্রতিনিধিঃ যশোরের শার্শার সীমান্ত থেকে ৭৮কেজি গাঁজা জব্দ করা হয়েছে। ওই গাজা ভারত থেকে চোরাই পথে আনা হয়েছিল বলে পুলিশ জানিয়েছে।
আজ শনিবার ভোররাতে যশোরের শার্শা উপজেলা শালতা গ্রামের কাতলাকুড়ো বিল থেকে বিপুল পরিমাণ গাজার চালানটি যশোরের শার্শা পুলিশ উদ্ধার করে। পুলিশের উপস্থিতি আচ করতে পেরে মাদক পাচারকারীরা গাজা ফেলে পালিয়ে যায় বলে সাংবাদিকদের জানান শার্শা থানার ওসি এসএম আকিকুল ইসলাম।
শার্শা থানার অফিসার ইনচার্জ এসএম আকিকুল সাংবাদিকদের জানান ,শার্শার শালতা সীমান্ত দিয়ে মাদকের একটি বড় চালান ভারত থেকে আনা হবে এমন সংবাদে পুলিশের একটি টহলদল সেখানে গোপনে অবস্থান নেন।
ভোররাতে ভারত সীমান্ত পেরিয়ে ৫/৬ জনের একটি মাদক পাচারকারীরা দল বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করলে তাদেরকে থামার বলা হয়, এসময় তারা ১০টি বস্তা ফেলে পালিয়ে যায়।
পরে ওই বস্তা খুলে বস্তার ভেতরে ৭৮কেজি গাঁজা পাওয়া যায়। যার বাজারমূল্য ৪৬লাখ ৮০হাজার টাকা বলে জানান হয়। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী যশোরের চৌগাছা উপজেলার ফুলসরা গ্রামের আব্দর রহমানকে(৩৩)কে পাচারকারি হিসেবে চিনতে পারায় তাকে আসামি করে শার্শা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।