সাংবাদিকের উপর হামলাকারীদের আটকের দাবিতে যশোরে মানববন্ধন

প্রকাশঃ ২০১৮-০১-৩১ - ২১:৪২

যশোর:  বেনাপোলে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ইনডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি জিয়াউল হক ও ক্যামেরাপার্সন শরীফ খান সন্ত্রাসী হামলার শিকার হন। হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বুধবার বেলা সাড়ে ১১টায় প্রেসক্লাব যশোরের সামনে যৌথভাবে মানববন্ধন করে সাদা-কালো সাংস্কৃতিক ও সেবামূলক ক্লাব এবং হিউম্যান রাইটস যশোর।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- ওয়ান নিউজ বিডি’র প্রকাশক আল মামুন শাওন, হিউম্যান রাইটস যশোরের উপদেষ্টা আজিজুল হক, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু, সাদা-কালো ক্লাবের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, প্রচার সম্পাদক বায়েজিদ বোস্তানী, শাহেদ আহম্মেদ, রাজু খান প্রমুখ।

উল্লেখ্য, ২৪ জানুয়ারি বেনাপোলে সন্ত্রাসীদের বোমাবাজীর ছবি ও ভিডিও চিত্র সংগ্রহের সময় দুই সংবাদকর্মীকে পিটিয়ে আহত করার ঘটনায় বেনাপোল বন্দর থানায় একটি মামলা হয়েছে। ২৬ জানুয়ারি শুক্রবার রাতে আহত এক সাংবাদিক মামলাটি করেন। মামলায় শার্শা উপজেলা যুবলীগের সভাপতি মো. অহেদুজ্জামান ও বেনাপোল আওয়ামী লীগের সদস্য আমিরুল ইসলামের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ১০০ জনকে আসামি করা হয়েছে। ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।