খুলনায় ডিবির অভিযানে ১৩ জুয়াড়ী আটক

প্রকাশঃ ২০১৭-১১-১০ - ১৫:০৪

খুলনা : আড়ংঘাটা থানাধীন রংপুর এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলানোর সরঞ্জাম সহ ১৩ জন জুয়া ব্যবসায়ী ও জুয়াড়ীকে আটক করে মহানগর ডিবি পুলিশ। তাদেরকে আড়ংঘাটা থানায় সোপর্দ করেছে ডিবি পুলিশ। আটককৃতরা হলেন নিজাম, সিরাজ, জুয়েল, সরোয়ার, আকরাম, কাজল, অভীজিত, শহিদুল, মনিরুল, মোস্তফা, ফেরদৌস, আমজাদ, সুমন।
ঘটনার বিবরণে জানা যায়, হিন্দু ধর্মের রাশ মেলার অনুষ্ঠান চলাকালীন সময় অনুষ্ঠানের পাশের একটি মাঠ থেকে জুয়া খেলার সময় ডিবি পুলিশ ১৩ জনকে আটক করে। এই চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে মেলা বসলে, সেখানেই তাদের জুয়া খেলার চরকা, খড়, গুটি সহ বিভিন্ন জুয়া খেলার সামগ্রী নিয়ে আসর বসায়। এদের সাথে মেলা পরিচালনা কমিটির সখ্যতা থাকে বলে অভিযোগ রয়েছে। অর্থের বিনিময়ে মেলার মাঠে তারা এই কর্ম করে থাকে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, আড়ংঘাটা এলাকার সরদারডাঙ্গা গ্রামেরু আব্দুর রাজ্জাক নামক এক গরুর দালালের দুই ছেলে একাধিক জুয়া খেলার সরঞ্জাম তৈরি করে বিভিন্ন স্থানে জুয়ার আসর বসিয়ে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে। উঠতি বয়সে যুবকেরা লোভে পড়ে এই খেলায় অংশ গ্রহন করে সর্বশান্ত হয়। দায় দেনা পরিশোধ করতে তারা চুরি, ডাকাতি, ছিনতাই সহ নানা অপকর্মে জড়িয়ে পড়ছে। ডিবির এস আই এস এম আক্তার হোসেন বাদি হয়ে আড়ংঘাটা থানায় মামলা করেছেন।