ফুলতলায় নিখোঁজের ৪ দিন পর স্বর্ণ ব্যবসায়ী সৌরভের লাশ উদ্ধার

প্রকাশঃ ২০২৪-০৯-২৮ - ২৩:৩৭

ফুলতলা (খুলনা) প্রতিনিধি// ফুলতলা থানা পুলিশ নিখোঁজের ৪দিন পর ঘেরের পাড় থেকে স্বর্ণ ব্যবসায়ী এক যুবকের লাশ উদ্ধার করেছে। শনিবার দুপুরে উপজেলার বেনেপুকুর মধুরকুল এলাকায় তবিবুর রহমান শেখের ঘেরের পাড় থেকে সৌরভ সরকার (৩০) নামে ওই যুবকের লাশটি উদ্ধার করা হয়। তিনি উপজেলার রাড়ীপাড়া গ্রামের স্বর্ণব্যবসায়ী ধীমান সরকারের পুত্র ও বেজেরডাঙ্গা বাজারের সৌরভ জুয়েলার্সের মালিক। তবে হত্যাকান্ডের সাথে জড়িত কাউকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২৪/০৯/২৪) রাত ৮টায় বেজেরডাঙ্গাস্থ তার স্বর্ণের দোকান থেকে সবুজ নামে এক ভ্যান চালক তাকে বেনেপুকর যাওয়ার কথা বলে। এ সময় দোকানে তার ভাইপো কৌশিক সরকারকে রেখে সৌরভ মটরসাইকেলে বেনেপুকুর এলাকায় যায়। পরে রাতে তার বাবা ধীমান সরকার ছেলের আসতে দেরি হওয়ায় কৌশিককে সাথে নিয়ে দোকান বন্ধ করে বাড়িতে চলে আসেন। রাত ১১টায় সৌরভকে ফোন দিলে আসতে দেরি হবে বলে সে জানায়। পরবর্তীতে তার মোবাইল ফোন বন্ধ পেয়ে ওই রাতেই ফুলতলা থানায় তার পিতা ধীমান সরকার ছেলের নিঁখোজের বিষয়ে একটি সাধারণ ডায়েরী করেন। এর পর থেকে সে নিঁখোজ ছিল।

শনিবার দুপুরে ফুলতলার বেনেপুকুর তবিবুর রহমান শেখ তার ঘেরের পাড়ে গেলে লাশের গন্ধ পেয়ে আশে পাশে খুঁজতে থাকে। এক পর্যায়ে পাড়ে পুতে রাখা লাশের হাত দেখতে পেয়ে ৯৯৯ নম্বরে ফোন দেয়। পরবর্তীতে ফুলতলা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডান হাত অর্ধ বিচ্ছিন্ন অবস্থায় লাশটি উদ্ধার করে। পরে সৌরভের কাকা সুকুমার সরকার ঘটনাস্থলে গিয়ে জিন্সের প্যান্ট ও মাজায় বেল্ট এবং মুখে দাড়ি দেখে লাশটি সনাক্ত করে। নিহত সৌরভ প্রায় দেড় বছর আগে বিয়ে করে। তার স্ত্রী ৫ মাসের অন্তস্বত্তা। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত কোন আলামত এবং সৌরভের মোটরসাইকেলটি উদ্ধার করতে পারেনি।

এ ব্যাপারে ফুলতলা থানার ওসি মোহাম্মদ হানিফ বলেন, পুলিশ বিকালে বেনেপুকুর একটি ঘেরের পাড় থেকে অর্ধ গলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে। তবে কি কারণে সৌরভকে হত্যা করা হয়েছে তদন্ত ছাড়া বলা সম্ভব নয়।