কক্সবাজার প্রেস ক্লাবের নতুন কমিটি

প্রকাশঃ ২০২৪-০৮-০৮ - ২১:০৫
সংবাদ বিজ্ঞপ্তিঃ দেশে ছাত্র গণ অভ্যুত্থানে স্বৈরাচারী এক নায়ক কর্তৃত্ববাদী সরকারের পতনের পর উদ্বুত পরিস্থিতিতে কক্সবাজার প্রেস ক্লাবের অচলাবস্থা নিরসনকল্পে পূর্ববর্তী কার্যকরী কমিটি বিলুপ্ত করে নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সৈকত সম্পাদক মাহবুবর রহমান, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রবীণ সাংবাদিক মমতাজ উদ্দিন বাহারী। আজ বৃহস্পতিবার (৮ আগস্ট) সকাল ১১টায় কক্সবাজার প্রেস ক্লাবে সাধারণ সদস্যদের উপস্থিতিতে এক বিশেষ সভায় ১৫ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠিত হয়।
ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য এস এম আমিনুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ছাত্র গণ অভ্যুত্থানে শহীদ বীর ছাত্র জনতার আত্মার মাগফেরাত কামনা করা হয়।
একই সাথে গণ আন্দোলনে নেতৃত্বদানকারী ছাত্র জনতার প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানো হয়।  নবগঠিত কার্যকরী কমিটির কর্মকর্তারা হলেন, সভাপতি মাহবুবর রহমান, সহ-সভাপতি জিএএম আশেক উল্লাহ, সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন বাহারী, সহ-সাধারণ সম্পাদক ইকরাম চৌধুরী টিপু, কোষাধ্যক্ষ নুরুল ইসলাম হেলালী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আনছার হোসেন, ক্রীড়া সম্পাদক এম আর মাহবুব, পাঠাগার সম্পাদক হাসানুর রশীদ, নির্বাহী সদস্য যথাক্রমে আতাহার ইকবাল, মুহম্মদ নুরুল ইসলাম, কামাল হোসেন আজাদ, শামসুল হক শারেক, এড. আবু সিদ্দিক ওসমানী, মোহাম্মদ হাশিম ও এম আর খোকন।
উদ্বুত পরিস্থিতিতে আয়োজিত এই সভায় প্রধান অতিথি ছিলেন, ক্লাবে প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি আতাহার ইকবাল, প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক মুহম্মদ নুরুল ইসলাম, সাবেক সভাপতি ও নবনির্বাচিত সভাপতি মাহবুবর রহমান, সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন বাহারী, ক্লাবের সদস্য এড. আবু সিদ্দিক ওসমানী, জিএএম আশেক উল্লাহ, কামাল হোসেন আজাদ, ইকরাম চৌধুরী টিপু, আনছার হোসেন, হাসানুর রশীদ ও এম আর মাহবুব প্রমুখ।