পাইকগাছার নামযজ্ঞ পরিদর্শনে ডা.শেখ শহীদ উল্লাহ

মোঃ আসাদুল ইসলাম, পাইকগাছা : খুলনা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. মোহা: শেখ শহীদ উল্লাহ পাইকগাছা উপজেলার লস্কর ইউনিয়নের খড়িয়ায় মিনহাজ বাজারে  নামযজ্ঞ পরিদর্শন করেছেন।
এ সময়ে উপস্থিত ছিলেন পাইকগাছা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিহির বরণ মন্ডল,  প্রভাষক মনোরঞ্জন, আওয়ামী লীগ নেতা এড. ইদ্রিসুর রহমান মন্টু, গড়ুইখালী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোঃ কামরুল ইসলাম গাইন,  ছাত্রলীগ নেতা পল্লব নাথ, জয় প্রমুখ।
নামযজ্ঞ উদযাপন কমিটির সভাপতি দীনেশ মন্ডলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক স্বদেশ রায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন এড. ইদ্রিসুর রহমান মন্টু,পাইকগাছা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিহির বরন মন্ডল, ও অন্যান্য নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডা. মোহা: শেখ শহীদ উল্লাহ বলেন, বৈশ্বিক মহামারী করোনাকালে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষের সার্বিক সহযোগীতা করা হয়েছে এবং বিশ্বের অনেক দেশের আগেই আমাদের দেশে করোনা ভ্যাক্সিন   বিনামুল্যে সরবরাহের ব্যাবস্থা করা হয়েছে।
বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যায় এ কারণে পুনারায় বাংলাদেশ আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য সকলকে আহবান জানান।

আপনার মতামত জানানঃ