কলারোয়ায় যুবদল সভাপতি আটক

প্রকাশঃ ২০১৭-১০-২৭ - ১৬:১৪

সাতক্ষীরা : সাতক্ষীরার কলারোয়া উপজেলা যুবদলের সভাপতি আব্দুল কাদের বাচ্চুকে আটক করেছে পুলিশ। অবশ্য বাচ্চুর পরিবারের দাবি তাকে পিটিয়ে তারপর পুলিশে দিয়েছে স্থানীয় আওয়ামীলীগ নেতা-কর্মীরা। তবে, পুলিশ বলছে নাশকতার পরিকল্পনা করার সময় স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে দিয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সরশকাটি বাজার এ ঘটনাটি ঘটে। আটক বাচ্চু উপজেলার তুলশিডাঙ্গা গ্রামের শেখ আব্দুল আজিজের ছেলে। তার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলাসহ একাধিক মামলা রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।
বাচ্চুর পরিবারের দাবি, সন্ধ্যায় সরসকাটি বাজারের সোহাগের চায়ের দোকানে বসে যুবদল নেতা বাচ্চু ও জয়নগর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীমসহ ৪/৫ জন কথাবার্তা বলছিল। এ সময় ১২নং যুগেখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজান সরদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন ও ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মুনছুরের নেতৃত্ব আওয়ামীলীগ নেতা-কর্মীরা যুবদল নেতা আব্দুল কাদেরকে বাচ্চুকে বেধড়ক মারপিট করে। এতে তার ডান হাত ভেঙ্গে যায়। পরে সরশকাটি পুলিশ ফাড়ির সদস্যরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং বাচ্চুকে আটক করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
তবে, এ ব্যাপারে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ জানান, নাশকতার পরিকল্পনা করার সময় যুবদল নেতা বাচ্চুকে স্থানীয় জনতা আটক করে পুলিশে দিয়েছে। তিনি আরো জানান, তার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলাসহ অন্তত ৫টি মামলা রয়েছে।