সাতক্ষীরায় নদীতে ডুবে জেলের মৃত্যু

প্রকাশঃ ২০২৩-০৯-০২ - ১৭:০৬

ইউনিক ডেস্ক : সাতক্ষীরার শ্যামনগরে এক দিনের ব্যবধানে নদীতে মাছ ধরতে গিয়ে আরো এক জেলের মৃত্যু হয়েছে। শনিবার ভোর রাতে মুন্সিগঞ্জ ইউনিয়নের হরিনগর বাজারের স্লুইজ গেট সংলগ্ন চুনকুড়ি নদীতে মাছ ধরার সময় এ দূর্ঘটনা ঘটে।
নিহত জেলের নাম মনোরঞ্জন মন্ডল (৬৬)। তিনি উপজেলার মথুরাপুর গ্রামে মৃত দেবেন্দ্র নাথ মন্ডলের পুত্র। এর আগে শুক্রবার উপজেলার সীমান্ত নদী কালিন্দিতে মাছ ধরতে গিয়ে আলি হাসান নামের এক কিশোর জেলের মৃতু হয়।
পরিবারের বরাত দিয়ে মুন্সিগঞ্জ ইউপি চেয়ারম্যান অসীম মৃধা জানান, মুন্সিগঞ্জ ইউনিয়নের হরিনগর বাজারের স্লুইজ গেট সংলগ্ন চুনকুড়ি নদীতে ভোর রাতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন মনোরঞ্জন মন্ডল। সকালে তিনি বাড়িতে না আসায় তার পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুজির একপর্যায়ে নদী থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করেন।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, এর আগে শুক্রবার সকাল ১০টার দিকে শ্যামনগর উপজেলার সীমান্ত নদী কালিন্দিতে মাছ ধরতে গিয়ে নৌকা উল্টে মারা যায় আলি হাসান (১৭) নামের এক কিশোর জেলে। সে কৈখালী ইউনিয়নের পরানপুর গ্রামের রফিকুল ইসলামের পুত্র।