কুষ্টিয়ায় ততাতীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশঃ ২০১৮-০৩-১৯ - ১৪:১৭
কুষ্টিয়া : ১৯শে মার্চ বাংলাদেশ তাতীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।
সোমবার সকালে হানিফনগরের এমপি বাসভবনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা।
এসময় তিনি বলেন, নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়। মানুষ শান্তিতে থাকতে পারে। আর বিএনপিকে ভোট দিলে দেশ পিছিয়ে যাবে এবং সন্ত্রাস ও দুর্নীতিতে ভরে যাবে। তিনি আরও বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে রয়েছে। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আরো এগিয়ে যাবে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে তাতীলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
এসময় তাঁতীলীগ কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক আসাদুর রহমান মিটুল, তাঁতীলীগ কুষ্টিয়া জেলা শাখার সদস্য সচিব হাজী হারুন আর রশীদ, আহবায়ক কুষ্টিয়া শহর তাতীলীগের যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম, যুগ্ম আহবায়ক সবুজ শেখ, মিরপুর উপজেলা তাতীলীগের আহবায়ক বিপুল হোসেন, দৌলতপুর থানা তাতীলীগের আহবায়ক সজীব দেওয়ান, সাধারন সম্পাদক রহমান, সহসভাপতি আজিরুল ইসলাম কালু বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক কামাল, শহর আওয়ামীলীগের নেতাসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিসহ তাঁতী সম্প্রদায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।