ঝিনাইদহে প্রথমবারের মতো ২জন করোনা পজেটিভ শনাক্ত

প্রকাশঃ ২০২০-০৪-২৫ - ১৪:২১

ঝিনাইদহ : ঝিনাইদহে ১ জন নারী এবং ১ জন পুরুষ করোনা পজেটিভ শনাক্ত।

ঝিনাইদহে দুইজন করোনা রোগী শনাক্ত হয়েছে। শনিবার সকাল ১০ টার দিকে সিভিল সার্জন ডা. সেলিনা বেগম খবরটি নিশ্চিত করেছেন। আক্রান্তদের বয়স ৩২ থেকে ৩৫ বছরের মধ্যে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয় থেকে ১৯ টি নমুনার ফলাফল পাঠানো হয়েছে। এর মধ্যে আজ ২ জন করোনা পজিটিভ এসেছে। এদের ১জন সদর উপজেলার ১ জন নারী এবং কালীগঞ্জ উপজেলাতে একজন পুরুষ রয়েছে।

করোনা আক্রান্ত রোগীরা কি অবস্থায় আছে তা দ্রুততার সাথে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন। তবে সদর উপজেলার এই নারী ও তার স্বামী গত ২০ তারিখে ঢাকা থেকে ঝিনাইদহে এসেছে, তার বাড়ি পাগলাকানাই।

প্রসঙ্গত, ঝিনাইদহে এ পর্যন্ত কোয়ারেন্টিতে থাকার সংখ্যা  ১,৯৭৯ জন, তারমধ্যে ছাড়পত্র পেয়েছেন ১,১৭৫ জন। বর্তমানে কোয়ারেন্টিতে রয়েছেন ৮০৪ জন। কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আইসোলেশনে আছেন ১ জন।

এছাড়া জেলায় করোনা ভাইরাস আছে কিনা তা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়েছে এ পর্যন্ত ২১৪ জনের। এ পর্যন্ত রিপোর্ট এসেেছ  ৯০ জনের। তাঁরা সবাই নেগেটিভ। তবে নতুন করে আজ দু’জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।