তালায় তিনটি উন্নয়ন প্রকল্পে ৫ কোটি টাকার কাজের উদ্বোধন

প্রকাশঃ ২০২০-০৯-১৪ - ১৮:৩৪

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার তালায় উপজেলা শহর (নন-মিউনিসিপ্যাল) মাস্টার প্লান প্রনয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্পে আরসিসি ড্রেন নির্মাণ, তিনটি পাবলিক টয়লেট ও পল্লী অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পে রাস্তা উদ্বোধন করা হয়েছে।
সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে তিনটি উন্নয়ন প্রকল্পে ৫ কোটি ৮ লক্ষ টাকার কাজের উদ্বোধন করেন প্রধান অতিথি সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন,তালা থানা ওসি মেহেদী রাসেল,উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাঁপড়ি,তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন,উপজেলা প্রকৌশলী আব্দুল মজিদ মোল্যা,ইউ পি সদস্য মীর কল্লোল, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শফিউর রহমান ডানলপ,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা, তালা সার্জিক্যাল ক্লিনিকের স্বত্বাধিকারী বিধান রায়,বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী বিশ্বাস,শিক্ষক গোলাম মোস্তফা,সাংবাদিক আরিফুল হক বুলু ও সংশ্লিষ্ট ঠিকানাদার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,তালা মেলা বাজারে জামে মসজিদ,তালা উপজেলা পরিষদের পূর্ব পাশে,তালা বাজার পুরাতন সিনেমা হলের দক্ষিণ পাশে তিনটি টয়লেট নির্মাণ ও কপোতাক্ষ ব্রিজের চরগ্রাম থেকে প্রায় সাড়ে ৩ কিলোমিটার রাস্তা নির্মাণ ও তালা প্রেসক্লাব মোড় থেকে আরসিসি ড্রেন নির্মান উদ্বোধন করা হয়।