তালা বাজার ব্যবসায়ী সমিতির কমিটি গঠন

প্রকাশঃ ২০১৮-০৫-১৩ - ১৮:৫৪

সেলিম হায়দার, তালা : সাতক্ষীরার তালা বাজারের ব্যবসায়ী সমিতির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। রবিবার বিকালে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আলোচনার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।
তালা বাজারের ব্যবসায়ী সরদার মশিয়ার রহমানকে আহবায়ক ও কাজী লিয়াকত হোসেনকে সদস্য সচিব করে ৩৩ সদস্যের এ কার্যকারী কমিটি ঘোষনা করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফরিদ হোসেন উপরোক্ত কমিটির অনুমোদন দেন। তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারকে প্রধান উপদেষ্টা তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেনকে উপদেষ্টা করে ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।
তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বাজারের প্রধান পৃষ্টপোষক মো. ফরিদ হোসেন বলেন, তালা বাজারের ব্যবসায়ীদের স্বার্থ, সুরক্ষা ও বাজারের নিরাপত্তা এবং বাজার ব্যবস্থাপনার জন্য এ কমিটি গঠন করা হয়েছে।
কমিটির সদস্যরা হলেন, আহবায়ক সরদার মশিয়ার রহমান ও সদস্য সচীব কাজী লিয়াকত হোসেন,সদস্যবৃন্দ শেখ শওকাত হোসেন,শ্যামল কুমার হরি,শেখ জামাল উদ্দীন,বাপ্পি সাধু,নূরুল ইসলাম সরদার,বাসুদেব দত্ত,মহাদেব দত্ত,হোসেন সরদার,শেখ শাহিন,কাজী আরিফুল হক ভুলু,রফিকুল ইসলাম,শফিকুল ইসলাম,সব্যসাচী বাপ্পী,মতিয়ার রহমান,মহিদুল ইসলাম,নুর উদ্দীন মোড়ল,আয়ুব সরদার,মহাদেব ঘোষ,লিয়াকত আলী সরদার, শওকাত হোসেন খাঁ,আসাদুল ইসলাম আসাদ,শফিউর রহমান ডানলাপ,জাহাঙ্গীর হোসেন,মাধব কুমার দে,গোবিন্দ চৌধুরী,দেবাশীষ সাধু,ফারুখ হোসেন গোলদার,জাহাঙ্গীর হোসেন ফটিক,ফারুক হোসেন সরদার,বিশ্বজিৎ দে,আজমল হোসেন।