দুর্বার আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে

প্রকাশঃ ২০১৯-১০-০৩ - ১৪:৩৩
ঢাকা অফিস : আইনি বাধায় না হলে দুর্বার আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করার হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়ার মুক্তি দাবিতে জাতীয় প্রেসক্লাবে পেশাজীবী সমাবেশের মানববন্ধনে যোগ দিয়ে  তিনি এ হুঁশিয়ারি দেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানাতেই খালেদা জিয়াকে আটকে রেখেছে সরকার। তিনি অভিযোগ করেন, ক্যাসিনোর চেয়ে বড় সম্পদ ভোটাধিকার লুট করেছে সরকার। কারো অনুকম্পায় নয়, ন্যায্য অধিকার জামিনের মাধ্যমেই খালেদা জিয়া মুক্ত হবেন।

প্রধানমন্ত্রী ভারত সফরের মাধ্যমে দেশের জনগণ সুখবর চায় উল্লেখ করে তিনি বলেন, সীমান্তে হত্যা সমস্যার সমাধান হয় না, তিস্তার পানির সমস্যার সমাধান হয় না, ফারাক্কার বাঁধ খুলে দেয়ায় আমাদের বন্যা হয়ে যায় সেই সমস্যার সমাধান হয় না, বাণিজ্যের মধ্যে যে ভারসাম্যহীনতা আছে তার সমাধান হয় না। জনগণ চায় তিস্তাসহ সব অভিন্ন নদীর পানির ন্যায্য হিস্যা বাংলাদেশ পাবে। আমরা আশা করবো সীমান্তে যেন হত্যা বন্ধ হয়ে যায়।

কারও অনুকম্পায় খালেদা জিয়া মুক্ত হবেন না, এমন আশা প্রকাশ করে বিএনপি মহাসচিব বলেন, তিনি অবশ্যই তার যে হক, ন্যায্য অধিকার, জামিন পাওয়ার অধিকার, সেই অধিকারেই মুক্ত হবেন। বেআইনি, মিথ্যা মামলা দিয়ে আর যাই করা হোক, খালেদা জিয়াকে আটকে রাখা যাবে না। জনগণ অবশ্যই আন্দোলনের মধ্যে দিয়ে তাদের প্রিয় নেত্রীকে বের করে নিয়ে আসবে।