সাতক্ষীরায় অস্ত্রসহ দুই বনদস্যু আটক

প্রকাশঃ ২০১৭-১০-১৬ - ১৫:৪৫

সাতক্ষীরা :  সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে র‌্যাব-৮ অভিযান চালিয়ে বনদস্যু মোস্তফা মামুন বাহিনীর দুই সদস্যকে অস্ত্র গুলিসহ আটক করেছে। এ সময় র‌্যাব সদস্যরা ঘটনাস্থল তল্লাশি করে ১টি দোনলা বন্দুক, ২টি এক নলা বন্দুক, একটি কাটা বন্দুক, ২টি ওয়ান স্যুটার গানসহ ১৬ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। রবিবার দুপুরের দিকে সুন্দরবনে জোংলার খাল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তর করে র‌্যাব।

আটককৃত দুই বনদস্যু হলো-বাগেরহাট জেলার রামপাল থানার রমজাইপুর গ্রামের মাহমুদ সরদারের ছেলে রিপন সরদার (৩৫) এবং সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার চুনকুড়ি গ্রামে আব্দুল গাজির ছেলে সাঈদ গাজী (৩২)। জিজ্ঞাসাবাদে তারা সুন্দরবনে মোস্তফা মামুন বাহিনীর সদস্য স্বীকার করেছে।

র‌্যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সুন্দরবনে জোংড়ার খালে বনদস্যু মামুন বাহিনীর অবস্থান করেছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বনদস্যুরা দৌড়ে পালানোর চেষ্টা করে।

এ সময় র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে ওই দুই বনদস্যুকে গ্রেপ্তর করে। পরে তাদের স্বীকারোক্তি মতে ঘটনাস্থল তল্লাশি করে ১টি দোনলা বন্দুক, ২টি এক নলা বন্দুক, একটি কাটা বন্দুক, ২টি ওয়ান স্যুটার গান সহ ১৬ রাউন্ড গুলি জব্দ করা হয়।