সাতক্ষীরায় আসাননগরে ট্রাক ও পিকআপ সংঘর্ষে শিশুসহ নিহত ৬ : আহত ৭

প্রকাশঃ ২০১৮-০৩-২১ - ১৩:২৭

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা-খুলনা মহাসড়কের আসাননগরে ট্রাক ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে তিন শিশুসহ ছয় জন নিহত ও সাত জন আহত হয়েছে। রোববার রাত সাড়ে ৮ টার দিকে পাটকেলঘাটা থানার ভৈরবনগর এলাকায় এদূর্ঘটনটি ঘটে।
নিহতরা হলেন, কালিগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের মনিরুজ্জামানের ছেলে আশিকুজ্জামান (৮), মেয়ে মিম (৫), তার মা আকলিমা খাতুন (৪৫), একই গ্রামের হাজী মোহাম্মদ আলীর স্ত্রী নুর বানু (৩২), ইউসুফ সরদারের ছেলে শহিদুল ইসলাম সরদার (৩৫) ও শাহিন হোসেনের ছেলে সাব্বির হোসেন (১০)। আহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, কালিগঞ্জ থেকে একটি মিনি পিক-আপ ভাড়া করে মনিরুজ্জামান তার নিকট আত্মীয়র খুলনায় গিয়েছিলেন তার এক আত্মীয়র জানাজা নামাজে। ফিরে আসার সময় পথিমধ্যে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আসাননগর এলাকায় পৌছালে খুলনাগামী একটি ট্রাকের সাথে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ছয়জন নিহত ও সাত জন আহত হয়েছেন। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন জানান, নিহতদের মরাদেহ উদ্ধার সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। তিনি আরো জানান, আহতদেও মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক।