আহছানউল্লাহ কলেজের এইচ এস সি-২০২১ পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

বিজ্ঞপ্তি :
খুলনা নগরীর আহছানউল্লাহ কলেজে অনুষ্ঠিত হয়েছে এইচ এস সি-২০২১ পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান।
শুক্রবার সকালে কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আহছানউল্লাহ কলেছের অধ্যক্ষ শহিদুল হক মিন্টু।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকাল। শিক্ষার মান উন্নয়নে নিরন্তর কাজ করে চলেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন তোমরাই এ দেশ ও জাতীর ভবিষ্যৎ, তাই তোমাদেরকে ভালোভাবে লেখাপড়া করে বাবা-মা ও দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে। মনে রাখবে, তোমরাই আগামীতে এদেশের হাল ধরবে।
তিনি আরও বলেন, শুধু ভাল ছাত্র-ছাত্রী হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে। তথ্য সন্ত্রাসের মাধ্যমে আজকে আমাদের মেধাবী সন্তানদের নষ্ট করে দেওয়া হচ্ছে। আজ থেকে আমরা শপথ করি-কোন রকম নেশার সাথে আমরা নিজে জড়াবো না। এছাড়াও তিনি সকলকে দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানান।
আহছানউল্লাহ কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক চৌধুরী হালিমা আক্তারের সভাপতিত্ব বিদায়ী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃরা করেন খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক মো. শফিকুর রহমান পলাশ ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম আছাদুজ্জামান রাসেল।
বিদায় অনুষ্ঠানের প্রারম্ভে প্রধান অতিথি ও বিদায়ী ছাত্র-ছাত্রীদেরকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরিশেষে বিদ্যালয়ের মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে কর্তৃপক্ষ। এসময়ে কলেজের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী সহ বিদায়ী ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

 

 

 

আপনার মতামত জানানঃ