কোমর নাচিয়েই রাতের ঘুম কাড়লেন সোফিয়া, হু হু করে ভাইরাল

বিনোদন ডেস্ক : সোফিয়া আনসারি সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ জনপ্রিয় নেটনাগরিকদের মাঝে। তিনি নিজেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে ব্যক্ত করেছেন। পাশাপাশি তার সোশ্যাল মিডিয়ার বিশ্লেষণ অনুযায়ী তিনি একাধারে মডেল এবং অভিনেত্রী। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা রীতিমতো চোখে পরার মতো। তিনি প্রায়ই নিজের ছবি কিংবা ভিডিওর সূত্র ধরে চর্চায় থাকেন। বেশিরভাগ সময়ই বোল্ড লুকে দেখা মেলে সোফিয়ার। সম্প্রতি নিজের একটি নাচের ভিডিওর সূত্র ধরেই চর্চায় সোফিয়া।

সম্প্রতি সোফিয়া আনসারি নিজের একটি ইনস্টারিল ভিডিও শেয়ার করেছেন নেটদুনিয়ায়। যেখানে তাকে বলিউডের অন্যতম জনপ্রিয় হিট গান ‘চিকনি চিকনি পাতলি কামার অ্যাসে না হিলা’র তালে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। ভিডিওটি সম্ভবত নিজের ঘরেই বানিয়েছেন তিনি। ভিডিওতে মারাঠী স্টাইলে কাপড় পরতে দেখা গিয়েছে সোফিয়াকে। এই ভিডিওটি বানানোর সময় সোফিয়া খোলা চুলে, বোল্ড লুক শেয়ার করেছেন অনুরাগীদের সাথে। তার চোখে-মুখে ছিল আবেদনের ছোঁয়া, যা রীতিমতো রাতের ঘুম উড়িয়েছে তার একাধিক পুরুষ ভক্তদের।

সম্প্রতি সোফিয়ার এই সাম্প্রতিক রিল ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার অনুরাগীদের মাঝে। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ১০ মিলিয়নের কাছাকাছি। তারা রীতিমতো অপেক্ষায় থাকেন সোফিয়ার এক ঝলক দেখার জন্য। এই মুহূর্তে নিজের এই রিল ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের মাঝে চর্চায় উঠে এসেছেন তিনি। নেটজনতার একাংশের মতে বোল্ডনেসের দিক এবার উরফি জাভেদকেও টেক্কা দিয়েছেন তিনি।