খুলনায় তিন মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড প্রদান

খুলনা : খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এর অভিযানে তিন মাদক ব্যবসায়ীকে আটক এর কারাদণ্ড প্রদান করা হয়েছে। আটকরা হলেন মো: ইমরান হোসেন (২১), শেখ শামীম (৩০) ও মো: সেলিম মোল্যা (৩২)। বৃহস্পতিবার পৃথক অভিযানে খালিশপুর, দৌলতপুর  ও খানজাহান আলী থানা এলাকা থেকে তাদের আটক করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়’র উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান জানান, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: রাশেদুল ইসলাম এর নেতৃত্বে ও মোদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়’র ‘‘খ’’ সার্কেলের পরিদর্শক মো: সাইফুর রহমান রানা সঙ্গীয় ফোর্সসহ গতকাল সকাল সাড়ে ৭টায় মহানগরীর খাীলশপুর থানাধীন ১নং ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে মো: কালু হোসেনের ছেলে মো: ইমরান হোসেন (২১) কে ২০ পিস ইয়াবাসহ আটক করেন।

অপর একটি অভিযানে সকাল সাড়ে ৮টায় দৌলতপুর থানাধীন পাবলা ৫ নং ওয়ার্ড এর শেখ খয়বার এর পুত্র শেখ শামীম (৩০) কে ৪০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এসময় বিজ্ঞ ম্যাজিস্ট্রেট উভয়কে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এদিকে বিকাল সাড়ে ৪টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মাশরুবা ফেরদৌস ও উপজেলা নির্বাহী অফিসার ফুলতলা এর নেতৃত্বে পরিচালিত অভিযানে খানজাহান আলী থানাধীন মশিয়ালী ফকিরপাড়া ১নং ওয়ার্ড এর বাসিন্দা মো: সেলিম মোল্যা (৩২) কে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। বিজ্ঞ ম্যাজিস্ট্রেট আসামীকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

আপনার মতামত জানানঃ