খুলনা-৬ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান যুবলীগ নেতা শফিকুল

প্রকাশঃ ২০২৩-১০-১২ - ১০:৫৫

কয়রা প্রতিনিধি : আগামী জাতীয় নির্বাচনে খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনে আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচন করতে চান কয়রা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি এস এম শফিকুল ইসলাম।
গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে কয়রা উপজেলা আওয়ামী লীগের দলিয় কার্যালয় সংলগ্ন মাঠে তৃণমূল নেতাকর্মী ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

নির্বাচনে দলের মনোনয়ন চাওয়ার ঘোষণা দিয়ে শফিকুল ইসলাম বলেন, ‘এক যুগের বেশি সময় ধরে ইউনিয়ন পরিষদ থেকে উপজেলা পরিষদের জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে কয়রার সর্বস্তরের জনসাধারণের সঙ্গে আমার মেলবন্ধন সৃষ্টি হয়েছে। তাঁদের যেকোনো দুর্যোগ-দুঃসময়ে পাশে থেকেছি। এখনো আমি প্রতিনিয়ত জনগণের পাশে থেকেই কাজ করে যাচ্ছি। একারণে এই জনপদের মানুষ আমাকে প্রচন্ড ভালোবাসেন। সর্বস্তরের মানুষের ভালোবাসা পাওয়ায় খবরটি আমার দলের হাইকমান্ডের নিকট পৌঁছে গেছে। আমাকে দলের নেতৃস্থানীয় পর্যায় থেকে নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি নিতে বলা হয়েছে।

মতবিনিময় সভায় কয়রা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম, উপজেলা আ’লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা সরদার মাহবুবর রহমানসহ উপজেলার বিভিন্ন ইউনিটের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

দলের মনোনয়ন প্রত্যাশা করে এস এম শফিকুল ইসলাম বলেন, ‘২০২৪ সালে অনুষ্ঠেয় দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়নের ক্ষেত্রে গুণগত পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন। এ ক্ষেত্রে সৎ ও জনপ্রিয় ব্যক্তিরা দলের মনোনয়নের ক্ষেত্রে প্রাধান্য পাবে। দলীয় সভানেত্রী বিগত দিনে আমার রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ডের জন্য আমাকে মনোনীত করবেন বলে আমি বিশ্বাস করি।’