ঝালকাঠিতে শিল্পমন্ত্রী ও বিএনপি প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

প্রকাশঃ ২০১৮-১১-২৮ - ১৪:০০

মো:নজরুল ইসলাম, ঝালকাঠি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ঝালকাঠি-২ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের হেভি ওয়েট প্রার্থী শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। বুধবার দুপুর ১২টায় ঝালকাঠির জেলা প্রশাসক ও রিটানিং অফিসার মো. হামিদুল হকের কাছে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে তিনি আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র জমা দিয়ে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু সাংবাদিকদের বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে মন্ত্রীরা গাড়িতে ফ্লাগ উঠিয়ে নির্বাচনে অংশ নিয়েছিলো। কিন্তু এবছর আর সেই সুযোগ নেই। তার মানে বিরোধী দলের যে দাবী লেভেল প্লেয়িং ফিল্ড তা বাস্তবায়িত হয়েছে। এসময় শিল্পমন্ত্রী আমির হোসেন আমু আরও বলেন, এবং আমরা আরও মনে করি নির্বাচন অবাধ ও সুষ্ঠু-সু-শৃংখল হবে। জনগণ স:র্তস্ফুর্ত ভাবে তাদের ভোট প্রয়োগ করার সুযোগ পাবে বলেও উল্লেখ করেন আওয়ামী লীগের এ বর্ষিয়ান নেতা।

বিএনপির মনোনিত প্রার্থী ইসরাত সুলতানা ইলেন ভূট্টোর পক্ষে বিএনপি নেতারা সাড়ে বারোটার দিকে সকালে রির্টানিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র জমা দেন।

এদিকে জেলার রাজাপুর ও কাঁঠালিয়া নিয়ে ঝালকাঠি-১ আসনেও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তার নিকট মনোনয়ন দাখিল করেছেন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বর্তমান সাংসদ বিএইচ হারুন। সকালে তিনি দলীয় প্রার্থী হিসেবে আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র দাখিল করেন।

আসনটিতে বিএনপির মনোনিত প্রার্থী সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তমও মনোনয়নপত্র জমা দিয়েছেন ।