নির্যাতন আর খুনের হুমকিতে পালিয়ে  বেড়াচ্ছেন যশোরের গৃহবধু

প্রকাশঃ ২০১৭-১০-৩১ - ২১:৫৬

রবিউল ইসলাম মিটু, যশোর : যশোর সদর উপজেলা হামলা পাগলাদহ মাঠপাড়া গ্রামের স্বামীর অত্যাচার ও নির্যাতনের কারণে সন্তান নিয়ে পালিয়ে বেড়াচ্ছে এক গৃহবধু। এ ব্যাপারে থানায় অভিযোগ দিলেও পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করেনি।

যশোর সদর উপজেলার আগরাইল গ্রামের ফজের আলী মেয়ে এক সন্তানের জননী রাবিয়া খাতুন পাগলাদহ মাঠপাড়া গ্রামের মৃত আজিত মুন্সির ছেলে ওলিয়ার রহমানের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে  রাবিয়া খাতুনকে মারপিট করতে থাকে।  গত শুক্রবার গভীর রাতে তার স্বামী ওলিয়ার ও তার বন্ধুরা গভীর রাতে তাকে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে মারতে উদ্যত হয়। সকালে লোকজন নিয়ে ফের মারতে যায়। এসময় তার সহযোগীরা তাকে কাপড় খুলে শ্লীলতাহানী ঘটায়। স্থানীয়রা এগিয়ে আসলে সে পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করেন। থানার ওসি একেএম আজমল হুদা বিষয়টি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য এসআই দেবাশীষকে নির্দেশ দেন। এ ব্যাপারে দেবাশিষের সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

এ ব্যাপারে রাবেয়া খাতুনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, স্বামীর নির্যাতন ও খুন করার হুমকি দেয়ায় সে পালিয়ে বেড়াচ্ছেন। এ ব্যাপারে থানায় অভিযোগ করলে কোন ব্যবস্থা নেয়নি।