নুসরাত হত্যা: অধ্যক্ষের ভাগনিসহ দুই আসামি রিমান্ডে

প্রকাশঃ ২০১৯-০৪-১১ - ১৬:৩০

ঢাকা অফিস : মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় অধ্যক্ষ সিরাজ উদ-দৌলার ভাগনী উম্মে সুলতানা পপি ও এজাহারভুক্ত আসামি মাদ্রাসাছাত্র জোবায়ের আহমেদকে পাঁচদিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে, ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম শরাফ উদ্দিন আহম্মেদ পুলিশের শুনানি শেষে আসামিদের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করে।

এদিকে, নুসরাতের মৃত্যুর খবরে তার বাড়ি ফেনীর সোনাগাজীতে শোকের ছায়া। বুধবার রাতে নুসরাতের মৃত্যুর খবর শোনার পর থেকেই আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা ভিড় করছেন নুসরাতের বাড়িতে। আর প্রিয় নাতনির মৃত্যুর খবরে দাদা মোশারফ হোসেনসহ স্বজনরা বাকরুদ্ধ হয়ে পড়েছেন।

গত ২৭শে মার্চ নুসরাতকে যৌন হয়রানির অভিযোগে সোনাগাজী ফাজিল মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ-দৌলাকে আটক করে পুলিশ। এ ঘটনার জেরে গত ছয় এপ্রিল সকালে পরীক্ষা দিতে গেলে তাকে ডেকে নিয়ে, ওড়না দিয়ে হাত বেঁধে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়া হয়। এরপর নুসরাতকে প্রথমে সোনাগাজী স্বাস্থ্যকেন্দ্র

বুধবার রাতে ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফি।