রূপগঞ্জে কারখানা শ্রমিককে ধর্ষণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাসুদ আলম রনি নামে লম্পট এক কারখানা শ্রমিককে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে ধর্ষিতার বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এর আগে, গত ২৬ জানুয়ারী উপজেলার আরিয়াবো এলাকায় এ ঘটনা ঘটে। লম্পট মাসুদ আলম রনি নেত্রকোনা জেলার পূর্বধলা থানার খৈসাপুর এলাকার সাঈদের ছেলে। বর্তমানের তারা আরিয়াবো এলাকার ওমর চাঁন বিশ্বাসের বাড়ির ভাড়াটিয়া।
ধর্ষিতার বাবা জানান, তার মেয়ে উপজেলার গাউসিয়া এলাকার নান্নু টেক্সটাইল নামে একটি শিল্প কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে আসছে। মাসুদ আলম রনি তার মেয়েকে বেশ কিছুদিন ধরে বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দিয়ে আসছিল। কুপ্রস্তাবে রাজী না হওয়ায় ক্ষিপ্ত হয়ে মাসুদ আলম রনি তার মেয়েকে বড় ধরনের ক্ষতি করবে বলে হুমকি ধামকি প্রদান করেন। গত ২৬ জানুয়ারী রাতে তার মেয়ে প্রকৃতির ডাকে বাইরে বের হয়। এসময় উৎপেতে থাকা মাসুদ আলম রনিসহ অজ্ঞাত ২/৩ জন তার মেয়েকে ওমর চান মিয়া কাঠাল বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ধর্ষণের পর মাসুদ আলম রনিসহ তার সহযোগীরা ওই মেয়েকে ফেলে চলে যায়। পরে বিষয়টি তিনি মাসুদ আলম রনির বোন জামাই তানজিল খান, আইতুল খানকে জানারে তারা কোন ব্যবস্থা না নিয়ে তাকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>