কত লাখে রাখির নগ্ন ভিডিও বিক্রি করেছেন আদিল?

প্রকাশঃ ২০২৩-০৮-২৩ - ১৬:১৮

ইউনিক ডেস্ক : দীর্ঘদিনের প্রেমিক আদিল আলি দুরানিকে বিয়ে করেছিলেন রাখি সাওয়ান্ত। স্বামীয় ইচ্ছায় হিন্দু ধর্ম ত্যাগ করে গ্রহণ করেন ইসলাম ধর্ম। কিন্তু সেই সংসার এখন আর নেই। এর আগে বিচ্ছেদের ঘোষণা দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছিলেন স্বামীকে। তারপর থেকে নিয়মিত আদিলের নামে কুৎসা রটিয়ে আসছিলেন রাখি।

এদিকে গত মাসে জামিন পেয়েছেন আদিল। পেয়েই একাধিক অভিযোগ এনেছেন রাখির বিরুদ্ধে। তারপরই সরব হলেন রাখি। জানালেন, তার নগ্ন ভিডিও বিক্রি করেছেন আদিল। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

রাখির অভিযোগ, তার নগ্ন ভিডিও প্রাপ্তবয়স্কদের সাইটে বিক্রি করেছেন আদিল। তা-ও আবার মধুচন্দ্রিমার সময়কার ভিডিও। এক একটি ভিডিও ৪৭ থেকে ৫০ লাখ টাকায় বিক্রি করেছেন আদিল। তিনি যখন বাথটাবে স্নান করছিলেন, সে সময় ভিডিও করা হয়।

রাখির ধারনা, মধ্যপ্রাচ্যের কোনও এক ব্যক্তির কাছে একটি ভিডিও বিক্রি করেছেন আদিল। রাখি জানান, দিনের পর দিন বৈবাহিক ধর্ষণের শিকার হয়েছেন তিনি।

তবে এ বিষয়ে এখনও কোনো প্রতিক্রিয়া জানাননি আদিল। তবে তিনি যে চুপ করে বসে থাকবেন না তা ধারনা করছেন অনেকে। কেননা জামিন পেয়েই আটঘাট বেঁধে নেমেছেন তিনি। নেটাগরিকদের ধারনা, শিগগিরই রাখির এ অভিযোগ নিয়ে মুখ খুলবেন আদিল।