কলারোয়ায় কৃষি কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশঃ ২০২৩-০৮-২১ - ১৫:৫৪

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় ঘরের দরজা ভেঙ্গে এক কৃষি কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার দিনগত রাত ৮টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। আত্মহননকারী কর্মকর্তার নাম সুকান্ত বিশ্বাস (২৫)। তিনি খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার জিয়েনতলা গ্রামের স্বদেশ বিশ্বাসের ছেলে। গত ২৭ জুন কলারোয়ায় কৃষি কর্মকর্তা কার্যালয়ে উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসেবে যোগদান করেন তিনি।

কলারোয়া উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জিয়াউল হক বলেন, কলারোয়া পৌর সদরের স্থানীয় বাসিন্দা সূত্রে জেনেছি মাকে নিয়ে কলারোয়ার কলাগাছি মোড়ের অমল রায়ের বাড়িতে ভাড়া থাকতেন সুকান্ত বিশ্বাস। গত শনিবার বিকালে মাকে টাকা দিয়ে বাজারে পাঠান সুকান্ত। বাজার থেকে বাসায় ফেরার পর দরজা বন্ধ দেখতে পান মা। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এসে দরজা ভেঙে সুকান্তকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ রাতে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, সুকান্ত বিশ্বাস কী কারণে গলায় ফাঁস দিয়েছেন তা এখনো জানা যায়নি। এ জন্য একটি অপমৃত্যু মামলা হয়েছে। বিষয়টি আরও নিশ্চিত হতে মরদেহ পোস্টমর্টেমের জন্য রোববার সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।