কলারোয়ায় পুলিশের অভিযানে আটক ১৫

প্রকাশঃ ২০১৭-১২-২৫ - ১৩:০৪

সাতক্ষীরা : সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশের বিশেষ অভিযানে উপজেলা জামায়াতে আমির ও ছাত্রদলের সভাপতিসহ মাদক ও নাশকতা এবং জি আর মামলার পলাতক আসামীসহ ১৫ ব্যক্তিকে আটক করেছে।

সম্পতি গত কয়েকদিনের পৃথক অভিযানে থানার সকল অফিসারদের নেতৃত্বে অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথের নির্দেশনা মোতাবেক উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত আসামীরা হলেন উপজেলা জামায়াতের আমির মানিকনগর গ্রামের নাছিম উদ্দিনের ছেলে কামারালী দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ওসমান গনি (৪০) ও পৌরসদর ঝিকরা ৪নং ওয়ার্ডের বাসিন্দা উপজেলা ছাত্রদলের সভাপতি তাওফিকুর রহমান সনজু (৩৮), আব্দুল বারিক (৪৫), আব্দুল খালেক গাজী (৬০), লিয়াকত আলী (৩৬), মুজিবর রহমান (৫২), নায়েব আলী (৪৫), সবেরাজ বিশ্বাস (৫৬), হযরত আলী (৫৮), হাফিজুর রহমান (৩০), মিলন হোসেন (২৯), আবু হানিফ (২০), তাজউদ্দিন আহম্মেদ (৪০), মফিজুল ইসলাম (৩০) এবং আলহাজ্জ্ব আজিজুর রহমান আজিজা (৫৭) কে আটক করেন।

আটকদের নামে থানায় বিভিন্ন মামলা দায়ের থাকায় তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

এ দিকে হঠাৎ করে জামায়াত নেতাদের আটকের বিষয়ে অনেকেই আটক আতংকে আছেন জামায়াত নেতাকর্মীরা। তারা গাঁ ঢাকা দিয়ে অনেকেই এলাকা ছেড়ে অন্য জায়গায় আশ্রয় নেয়া শুরু করে দিয়েছে।