খুলনায় র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর খুকু মনি হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

প্রকাশঃ ২০২২-০৩-০১ - ১২:৫৫

বিজ্ঞপ্তি :

খুলনায় চাঞ্চল্যকর “খুকু মনি” হত্যা মামলার প্রধান আসামী স্বামী কামরুল ইসলাম স্বাধীনকে গ্রেফতার করেছে র‌্যাব। 

সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাত সোয়া ৯টায় নগরীর সোনাডাঙ্গার আল ফারুক মাদ্রাসা রোড এলাকা থেকে র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) তাকে গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে র‌্যাব-৬ এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছে। 

র‌্যাব-৬ প্রেস ব্রিফিংয়ে জানায়, গত ১৭ ফেব্রুয়ারি খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানাধীন আল-ফারুক মাদ্রসা রোডে আসামী কামরুল ইসলাম স্বাধীন তার স্ত্রী ভিকটিম খুকুমনিকে পারিবারিক কলহের জেরে মারপিট করে গায়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয়। স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ভিকটিমকে শেখ হাসিনা জাতীয় ইনস্টিটিউট অব বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ঢাকায় ভর্তি করে। ভিকটিম চিকিৎসাধীন অবস্থায় গত ২১ ফেব্রুয়ারি ২০২২ তারিখে মৃত্যুবরণ করে। এ বিষয়ে ভিকটিমের মা শিউলি বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। ঘটনার বিষয়ে র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারের লক্ষ্যে গোয়ান্দা তৎপরতা অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ২৮ ফেব্রুয়ারি ২০২২ তারিখ র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার সোনাডাঙ্গা এলাকার আল ফারুক মাদ্রাসা রোড এলাকায় অভিযান পরিচালনা করে মামলার এজাহারভুক্ত পলাতক আসামী মোঃ কামরুল ইসলাম স্বাধীনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী’কে খুলনার সোনাডাঙ্গা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।