খুলনায় গোয়েন্দা পুলিশের অভিযানে মোবাইল ও ইয়াবা উদ্ধার

প্রকাশঃ ২০১৭-১০-২২ - ২২:৪৮

খুলনা : খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ বিশেষ অভিযান চালিয়ে ২৬টি বিভিন্ন ব্রান্ডের চোরাই মোবাইল সেট ও ১টি ট্যাব উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে জড়িত থাকার অভিযোগে কয়েকজন মোবাইল চোর ও বিক্রয়কারীকে আটক করা হয়েছে।
এ ব্যাপারে ডিবি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এএম কামরুল ইসলাম পিপিএম জানান, আটক ব্যক্তিদের কাছ থেকে আরো চোরাই মোবাইল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে। এই সব উদ্ধারকৃত মোবাইল গোয়েন্দা বিভাগ, খালিশপুরে রক্ষিত আছে। প্রকৃত দাবীদারগণকে উপযুক্ত প্রমানসহ ডিবি অফিসে যোগাযোগ করতে অনুরোধ করা যাচ্ছে।
অপর এক অভিযানে পুলিশ পরিদর্শক (নিঃ) মোল্লা আব্দুল বারী এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকাল পৌনে ৪টায় দৌলতপুর থানাধীন নতুন রাস্তা কবরস্থানের পশ্চিম পার্শ্বে অভিযান চালিয়ে আসামী পাবলা বনিকপাড়ার মৃত কোরবান আলীর ছেলে মোঃ ইসমাইল হোসেন (২৫) ও দেয়ানা মোঃ খয়বর শেখের ছেলে মিলন শেখ (২৪) কে ২০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।
অপর এক অভিযানে এসআই মোঃ আবু জাফর এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে খালিশপুর থানাধীন ক্রিসেন্ট গেট রেললাইন বস্তি আসামী ডালিমের বাসার সামনে অভিযান চালিয়ে আসামী ডালিমকে ১৫ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। ক্রিসেন্ট গেট রেললাইন বস্তির মৃত আ: গনি মিয়ার ছেলে। আসামীদের অপরাপর সহযোগীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।