খুলনায় যুবককে গুলি করে হত্যা

প্রকাশঃ ২০১৭-১১-২১ - ২০:২১

খুলনা : খুলনার দৌলতপুরে অনুপ দাস (২৬) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় পাবলা কেশবলাল রোডের ২২২নং গলি থেকে অনুপের লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত অনুপ দাস পাবলার বিহারা পাড়ার ভিআইপি রোডের সাধন দাসের ছোট ছেলে।
বিষয়টি নিশ্চিত করে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবির বলেন, ফজরের নামায পড়তে যাওয়া মুসল্লিরা গলির ভিতরে অনুপকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে দৌলতপুর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত অনুপের বুকের মাঝখানে, ডান পাশের পাঁজরে এবং পেটে গুলির চিহ্ন ও হাতে কোপের দাগ দেখা গেছে বলে তিনি জানান।
নিহতের পিতা সাধন দাস বলেন, সোমবার বিকাল ৫ টায় অনুপ ঘর থেকে বেরিয়ে যাওয়ার পর আর ফিরে আসেনি। সে খালিশপুরের প্লাটিনাম জুট মিলের পাট বিভাগের যাচায়ের শ্রমিক। সকালে মিলে কাজ করার সময় লোক মুখে তার পুত্রের খুন হওয়ার সংবাদ পান।
ওসি হুমায়ন কবির জানান, তার বিরুদ্ধে থানায় মাদকের মামলা রয়েছে। হত্যার সাথে মাদক কেনা বেচার সম্পর্ক থাকতে পারে। হত্যাকান্ডের বিষয়ে তদন্ত ও অভিযান চলছে বলে তিনি জানান।