ঘুষি দিয়ে যাত্রী মেরে ফেলা সেই ভ্যানচালক আটক

প্রকাশঃ ২০২৩-০৩-২৬ - ১১:৫১

ইউনিক ডেস্ক : সাতক্ষীরায় এক ঘুষিতে যাত্রী নিহতের ঘটনায় ভ্যানচালক মনিরুজ্জামান মিন্টুকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৪ মার্চ) বিকেল ৪টায় এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন সাতক্ষীরা সদর সার্কেল মীর আসাদুজ্জামান।

এর আগে, গত ২২ মার্চ (বুধবার) রাত সাড়ে ১০টায় নীলফামারীর ডোমার থানার অন্তর্গত সোনারা ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়।

মীর আসাদুজ্জামান বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করার ২৪ ঘণ্টার মধ্যে তথ্যপ্রযুক্তির সহায়তায় নীলফামারী থেকে মনিরুজ্জামান মিন্টুকে গ্রেফতার করা হয়েছে। তাকে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান, সদর থানার পুলিশের পরিদর্শক (ওসি তদন্ত) নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) তারেক ফয়সাল ইবনে আজিজ, তদন্তকারী কর্মকর্তা এসআই হাসানুর রহমানসহ গণমাধ্যমকর্মীরা।

উল্লেখ্য, গত রোববার (১৯ মার্চ) সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নের মোচড়া গ্রামে ৫ টাকা ভাড়া বেশি চাওয়াকে কেন্দ্র করে ভ্যানচালক মনিরুজ্জামান মিন্টুর ঘুষিতে মোমরেজুল ইসলাম নামে এক যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা খুলনা মেডিকেলে রেফার করেন। এ ঘটনার পরদিন রাতে খুলনা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মোমরেজুল ইসলামের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত মোমরেজুলের ছেলে নাজমুল হোসেন বাদী হয়ে সাতক্ষীরা সদর থানা একটি হত্যা মামলা দায়ের করেন।