চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে প্রাইভেট শিক্ষক গ্রেফতার, স্বীকারোক্তি জবানবন্দি প্রদান

প্রকাশঃ ২০২২-০২-২৩ - ০১:০৩

ইউনিক প্রতিবেদক :

খুলনার আড়ংঘাটায় চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে প্রাইভেট শিক্ষক মনিশান্ত বিশ্বাস (২৭) কে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে ধর্ষণের ঘটনা ঘটে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকালে ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় মামলা করলে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত প্রাইভেট শিক্ষক মনিশান্ত বিশ্বাস আড়ংঘাটা থানার শলুয়া বাজার ইউনিয়নের পাহাড়পুর গ্রামের নিশিল বিশ্বাসের ছেলে।  

মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত প্রাইভেট শিক্ষক মনিশান্ত বিশ্বাস  দীর্ঘদিন যাবত পাহাড়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পরিত্যাক্ত শ্রেণীকক্ষে স্কুলের ছেলে মেয়েদেরকে প্রাইভেট পড়ায়। মঙ্গলবার সকালে ওই ছাত্রী স্কুলের অন্যান্য ছেলে মেয়েদের সাথে প্রাইভেট পড়তে গেলে আসামী মনিশান্ত অন্যান্য ছেলেমেয়েদের ছুটি দিয়ে স্কুলের একটি কক্ষে ভয়ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ধর্ষণের কথা কাউকে না বলার জন্য বিভিন্ন ধরণের ভয়ভীতি প্রদান করে।

ভুক্তভোগী ছাত্রী বিষয়টি বাড়িতে গিয়ে তার মাকে জানায়। মেয়েটির মা ঘটনা শুনে মান-সম্মানের ভয়ে ও মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে বিষয়টি গোপন রাখে। পরবর্তীতে ঘটনাটি এলাকায় জানাজানি হলে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) তিনি প্রাইভেট শিক্ষক মনিশান্ত বিশ্বাসের নামে আড়ংঘাটা থানায় মামলা করে।

মামলার পর আড়ংঘাটা থানা পুলিশ আসামীকে গ্রেফতার করে এবং আসামী আদালতে ১৬৮ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে আজ সকালে মামলা করেছে। শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীকে গ্রেফতারের পর আদালতে পাঠালে সেখানে সে ১৬৮ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।