চাঞ্চল্যকর সবুজ হত্যা ঘটনার প্রধান আসামি গ্রেফতার

প্রকাশঃ ২০২২-০২-০৭ - ০০:৩১

ইউনিক প্রতিবেদক :
পরকীয়ার জেরে সবুজ হত্যার প্রধান আসামি সাগরকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৬ (র‍্যাব-৬)। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং গোপন অভিযান চালিয়ে শনিবার রাত সাড়ে বারোটাই খাগড়াছড়িতে আত্মগোপনে থাকা আসামি সাগরকে গ্রেপ্তার করা হয়।

গতকাল র‍্যাব-৬ এর প্রেস ব্রিফিংয়ে স্পেশাল কোম্পানী কমান্ডার এম সারোয়ার হুসাইন এ তথ্য নিশ্চিত করেন।

গত ৩০ জানুয়ারি ২০২২ ইং তারিখে খুলনা মহানগরীতে মিজানুর রহমান সবুজ (৩৪) নামে যুবককে নৃশংসভাবে ছুরিকাঘাতে হত্যা করা হয়। সবুজ প্রায় ৪ বছর পূর্বে মামলার ৪ নং আসামী রেশমা আক্তার (২৩) কে বিবাহ করে। বিবাহের পর থেকে রেশমা আক্তার তার খালাতো ভাই আবদুল্লাহর সাথে পরকীয়ায় লিপ্ত হয়। এনিয়ে সবুজ ও রেশমার মাঝে ঝগড়াঝাঁটি ও সংসারে অশান্তি সৃষ্টি হয়।

রেশমা ও সাগরের পূর্বপরিকল্পনা মতে ২৯ জানুয়ারি ২০২২ ইং তারিখে আনুমানিক রাত সাড়ে ৯ টার সময় সাগর ও তার সহযোগী সহযোগে খুলনা থানাধীন মিয়াপাড়া নতুন রাস্তা পাইপের মন নামক স্থানে সবুজকে ধারালো ছুরিকাঘাতে হত্যা করা হয়।

ভিকটিমের মা মোসাঃ হোসনেয়রা (৫৫) মামলার বাদী হয়ে লিখিতভাবে অভিযোগ দায়ের করেন।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-৬ খুলনার একটি আধুনিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার রাতে খাগড়াছড়িতে আত্মগোপনরত প্রধান আসামি লবনচোরা থানাধীন পূর্ব-বানিয়াপাড়া গ্রামের মোঃ সিদ্দিকুর রহমানের ছেলে মোঃ সাগর (২৮) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে পরবর্তীতে খুলনা সদর থানায় হস্তান্তর করা হয়।