জনগণ সরকারকে লালকার্ড দেখিয়েছে : হেলাল

প্রকাশঃ ২০২৩-০২-০৩ - ১৩:১১

বিজ্ঞপ্তি : আগামী সংসদ নির্বাচন নিয়ে সরকারের কারসাজি শুরু হয়েছে উল্লেখ করে বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল বলেন, বিক্ষুব্ধ নেতাদেরকে যেনতেন মার্কা ধরিয়ে নিজ দলের প্রার্থীদের সরিয়ে দিয়ে প্রহসনের সংসদ গঠন করবে তারা। বিএনপি এ ধরনের কোন নির্বাচনকে মানে না। জনগণও চায় তাদের ভোটাধিকার ফিরে পেতে। এজন্য আগামীতে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোন নির্বাচন হবে না দাবি করে হেলাল বলেন, জনগণের অধিকার ফিরে না আসা পর্যন্ত বিএনপি রাজপথের আন্দোলন তীব্র থেকে তীব্রতর করে তুলবে।

বৃহস্পতিবার বিএনপির পক্ষ থেকে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে বক্তব্য রাখতে গিয়ে আজিজুল বারী হেলাল এসব কথা বলেন। দুপুরে নগরীর কেডিঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত ব্রিফিংয়ে আগামী ৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য বিএনপির বিভাগীয় সমাবেশ সম্পর্কে মিডিয়া কর্মীদের অবহিত করা হয়।

প্রারম্ভিক বক্তব্য রাখেন মহানগর আহবায়ক শফিকুল আলম মনা। এ সময় আরও উপস্থিত ছিলেন সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, মো: মুজিবর রহমান, আমীর এজাজ খান, মো: তারিকুল ইসলাম জহির, আবু হোসেন বাবু, অধ্যাপক ডা: গাজী আব্দুল হক, খান জুলফিকার আলী জুলু, স ম আব্দুর রহমান, মোল্লা খায়রুল ইসলাম, কাজী মাহমুদ আলী, শের আলম সান্টু, বদরুল আনাম খান, শেখ তৈয়েবুর রহমান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, আশরাফুল আলম খান নান্নু প্রমুখ।