তালার খলিষখালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আজিজুর ক্লোজ!

প্রকাশঃ ২০২৩-০২-০৭ - ১৩:১৫

তালা প্রতিনিধি : সীমাহীন ঘুষ বাণিজ্যের অভিযোগে অবশেষে তালার খলিষখালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই আজিজুর রহমান কে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। সোমবার সকালে এস আই আজিজুর রহমান খলিষখালী ক্যাম্প ত্যাগ করেছেন বলে ক্যাম্পের একটি নির্ভরযেগ্য সুত্রে জানা গেছে।

তথ্যানুসন্ধ্যানে জানা গেছে, সম্প্রতি খলিষখালী এলাকার গনেশপুর থেকে কয়েকজন পিন ব্যবসায়ীকে আটক মোটা অংকের টাকা নিয়ে ছেড়ে দেওয়ার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এছাড়া তালার বালিয়াদহা এলাকা থেকে ইয়াবা ব্যবসায়ী মনিরুলকে আটক করে তার স্বীকারোক্তি মোতাবেক কয়েকজনকে আটক করলেও তিনি শুধু মনিরুল কে চালান দেয় বাকীদের নিকট থেকে মোটা অংকের টাকা নিয়ে ছেড়ে দেয়। যেটি এখন জনসমক্ষে জানাজানি হয়ে যাওয়ায় পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের কানে পৌঁছায়। এ ছাড়া আরো ডজন খানেক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এ সব অভিযোগ আমলে না নিয়ে তিনি বেপরোয়াভাবে ঘুষ বাণিজ্য অব্যাহত রেখেছিলেন বলে জানা গেছে। অবশেষে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সোমবার তাকে সাতক্ষীরা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

এ ব্যাপারে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার জানান, ‘আমি ছুটিতে ছিলাম। আজ থানায় এসেছি। এ বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানি না।