তালায় ডাক্তারি সার্টিফিকেট দেওয়ার কথা বলে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

প্রকাশঃ ২০১৭-১২-০৫ - ১৯:২৬

সেলিম হায়দার, সাতক্ষীরা : প্রাইভেট প্রাকটিশনার হিসেবে ডিএমএফ’র (ঢাকা) ইন্সিটিউটের সার্টিফিকেট দেওয়ার মিথ্যা প্রলোভন দেখিয়ে ১৫ হাজার টাকা হাতিয়ে নিয়েছে তালার গোপালপুরের এক ফার্ম্মেসী কর্মচারী মিঠুন হালদার। কেশবপুরের এক ওষুধ কোম্পানির রিপ্রেজেন্টেটিভ তুষার কান্তি রায়ের সাথে পূর্ব পরিচয় সূত্রে ঘণিষ্টতার সুযোগে তার কাছ থেকে মিঠুন ঐ টাকা নেয় সার্টিফিকিটে দেয়ার কথা বলে। তার দেওয়া এ প্রতিষ্ঠানের একাধিক ভূয়া সার্টিফিকেট দিয়ে বিভিন্ন জনের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার এমন অভিযোগ একাধিক। সেসব সার্টিফিকেটে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরীর অভিযোগও ভূরি ভূরি।

মঙ্গলবার বিকালে তুষার কান্তি রায়ের এমন সরল স্বীকারোক্তি মেশানো এক অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি স্থানীয় সাংবাদিকদের কাছে পরিষ্কার হয়। এসময় ভুক্তভোগী তুষার তার ফেইসবুকের আইডিতে মিঠুনর আইডি থেকে মেসেঞ্জারে পাঠানো একটি মেসেজ স্ক্রীণ শর্ট দিয়ে ফরোয়ার্ড করেন। যাতে লেখা রয়েছে,দাদা বিএমডিসির সার্টিফাই তৈরী হয়ে গেছে কিন্তু অনলাইন ও প্রশংসা পত্র হয়নি। আগামী মঙ্গলবার পর্যন্ত আমাকে সময় দেন। যদি ঐ সময়ের মধ্যে কাজটি করে দিতে নাপারি তাহলে আপনার দেওয়া ১৫ হাজার টাকা তিনি ফেরৎ দেবেন। ইত্যাদি ইত্যাদি……।

এব্যাপারে অভিযুক্ত মিঠুন হালদারের নিকট জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন,যদি আপনাদের কাছে কেউ অভিযোগ করে থাকে বা প্রমান পেয়ে থাকেন তাহলে আপনারা নিউজ করে দেন।

সর্বশেষ এব্যাপারে তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের সংশ্লিষ্ট কতৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগীরা।