তালায় বাসের ধাক্কায় মাটর সাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশঃ ২০২৩-০৪-১৭ - ১৬:০১

তালা প্রতিনিধি : খুলনা-সাতক্ষীরা মহাসড়কের তালা উপজেলার কুমিরা কদমতলা নামক স্থানে পরিবহনের ধাক্কায় মোঃ তরিকুল ইসলাম (২৮) নামের এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সে উপজেলার দাদপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। রোববার রাতে উক্ত দুর্ঘটনা ঘটে। রাতে চুকনগর হাইওয়ে পুলিশ ঘাতক সেভেন স্টার পরিবহনের বাসটি আটক করেছে। তবে এর চালক ও হেলপার পালিয়েছে।
নিহতের চাচাতো ভাই তৌহিদুজ্জামান জানান, রোববার রাত সাড়ে টার দিকে বাবার ব্যবসা প্রতিষ্ঠান মির্জাপুর বাজারে মোটর সাইকেল চড়ে ভাত নিয়ে যাচ্ছিল তরিকুল। এ সময় হঠাৎ সাতক্ষীরা হতে ঢাকাগামী সেভেন স্টার পরিবহন নামের একটি বাস ধাক্কা দিলে সে রাস্তায় ছিটকে পড়ে। রক্তাক্ত অবস্থায় স্থানীয় জনগণ তাকে উদ্ধার করে প্রথমে পাটকেলঘাটার একটি ক্লিনিকে পরে সাতক্ষীরা সদর এবং সেখান থেকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখারে রাত ১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে সে স্ত্রী ও একটি কন্যা সন্তান রেখে গেছেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, হাইওয়ে পুলিশ বিষয়টি তদন্ত করছে।
চুকনগর হাইওয়ে পুলিশের ওসি মোঃ শওকত হোসেন ঘাতক বাসটি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।