তালায় বৃদ্ধকে পিটিয়ে হত্যাচেষ্টা

প্রকাশঃ ২০২০-১২-২৪ - ১৬:১১

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার তালায় রুস্তম আলী নামের এক বৃদ্ধকে নৃশংসভাবে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিবেশী প্রতিপক্ষের বিরুদ্ধে। মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে দশটার দিকে ভায়ড়া গ্রামের রুস্তম আলীর বাড়িতে আচমকা হামলা করে তাকে বেধড়ক মারপিট করে শ্বাসরোধে হত্যা চেষ্টা চালায় তারা।
এ বিষয়ে প্রতিবেশী বাবুর আলী বিশ্বাসের ছেলে আলাউদ্দীন বিশ্বাস (৪৮) ও তার স্ত্রী সিমা বেগমকে (৩৫) বিবাদী করে বুধবার (২৩ ডিসেম্বর) তালা থানায় ভুক্তভোগী রুস্তম আলীর ছেলে সাইফুল ইসলাম একটি এজাহার দাখিল করেছেন।
এজাহার সূত্রে জানা যায়, তালার ভায়ড়া গ্রামের মো. রুস্তম আলী বিশ্বাস (৭০) উপজেলার তেঁতুলিয়া গ্রামের দইসরা বিলে তার একবিঘা জমির হারির টাকা চাইতে গেলে অভিযুক্ত আলাউদ্দীন বিশ্বাসের সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে গত মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে আলাউদ্দীন বিশ্বাস ও তার স্ত্রী সিমা বেগম বাঁশের লাঠি লোহার রড হাতে রুস্তম আলীর বাড়িতে অনধিকার প্রবেশ করে ও অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। এসময় রুস্তম আলী ঘর থেকে বেরিয়ে এলে অভিযুক্তরা লাঠি ও লোহার রড দিয়ে তাকে বেধড়ক পিটাতে শুরু করে ও একপর্যায়ে আলাউদ্দীন বিশ্বাস গলা টিপে শ্বাসরোধ করে তাকে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়ে লোহার রড দিয়ে মাথা লক্ষ্য করে আঘাত করলে আঘাত লক্ষচ্যুত হয়ে রুস্তম আলীর ডান চোখের নিচে লাগায় গুরুতর রক্তাক্ত জখম হয়। রুস্তমের ডাক-চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরে ভর্তি করেন। বর্তমানে রুস্তম আলী সেখানে চিকিৎকসাধীন আছেন।
এব্যাপারে তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনা তদন্তপূর্বক দ্রুত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।