তালায় সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ নিহত ৩

প্রকাশঃ ২০২৩-০৪-২৪ - ১২:৩৯

তালা প্রতিনিধি : তালায় ঈদের কেনাকাটা করে বাড়ি ফেরার সময় পৃথক দু’টি ঘটনায় দুই সহোদরসহ ৩ জন নিহত ও একজন আহত হয়েছে। শুক্রবার রাতে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের নোয়াপাড়া ও খলিশখালীর হাজরাপাড়া নামক স্থানে উক্ত দুর্ঘটনা সংঘটিত হয়।
তালার হাজরাপাড়ায় দুর্ঘটনায় আহত সুজন গাজী জানায়, ঈদের কেনাকাটা করে বাড়ি ফেরার সময় শুক্রবার সন্ধ্যায় তারা ৩ জন মোটর সাইকেলে চড়ে বাড়ি ফিরছিল। পথিমধ্যে হাজরাপাড়া নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে ধাক্কা লাগে। এ ঘটনায় সুজন গাজীসহ তালার মাগুরা গ্রামের আসাদ মোড়লের দুই ছেলে ইমরান হোসেন (১৯) ও রিফাত হোসেন (১৬) গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে ইমরান হোসেনের মৃত্যু হয়। তার অপর ভাই রিফাত হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তারও মৃত্যু হয়। শনিবার সকালে দুই ভাইয়ের মৃতদেহ পৌছালে এলাকায় শোকের ছায়া নেমে আসে। এদিকে নিহত দুই ভাইয়ের মা আরজিনা খাতুন ২/৩ মাসে ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করে। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় ও মাগুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গনেশ চন্দ্র দেবনাথ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে অপর ঘটনায় নিহত হয় শেখ শাহিন (২৬)। সে তালা উপজেলার ধলবাড়িয়া এলাকার আব্দুল বারিক শেখের ছেলে। শাহিন ঢাকায় গার্মেন্টসে কাজ করতো। মাস চারেক আগে তার বিয়ে হয়।
স্থানীয় বাসিন্দা শেখ আলামিন জানায়, ঈদের ছুটিতে বাড়িতে বেড়াতে আসে শাহিন। শুক্রবার সন্ধ্যায় মির্জাপুর বাজারের কেনাকাটা শেষে মোটরভ্যান যোগে বাড়িতে ফিরছিল সে। পথিমধ্যে নোয়াপাড়া বাজারে আসলে দ্রুতগামী একটি মোটরসাইকেল ভ্যানটিকে পিছন থেকে ধাক্কামারে। এতে শাহিন ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশর্^বর্তী ক্লিনিকে ভর্তি করে। অবস্থার অবনতি হলে খুলনায় নেওয়ার পথিমধ্যে মৃত্যু হয়।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরীর করিম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।